শনিবার , সেপ্টেম্বর ২৬ ২০২০
Breaking News

গণসংবর্ধনার জবাবে রুস্তম আলী : মঠবাড়িয়াকে একশ বছর এগিয়ে দিয়েছি

স্টাফ রিপোর্টার : চরখালী-মঠবাড়িয়া-পাথরঘাটা সড়ককে প্রশ্বস্তকরণ প্রকল্প একনেকে অনুমোদন হওয়ায় পিরোজপুরের মঠবাড়িয়ার স্বতন্ত্র সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজীকে গণসংবর্ধনা দিয়েছে এলাকাবাসী। সংবর্ধনা অনুষ্ঠানে ডা. রুস্তম আলী ফরাজী এমপি বলেন, আমি বারবার সংসদে উত্থাপন করে চরখালী-মঠবাড়িয়া-পাথরঘাটা সড়কটি একনেকে অনুমোদন করিয়েছি। আমি মঠবাড়িয়া পৌরসভা ভবন করে দিয়েছি, হাসপাতালকে ৫০ বেডে উন্নীত করেছি। মঠবাড়িয়াকে পল্লীবিদ্যুতের আওতায় এনেছি। আমি মঠবাড়িয়াকে উন্নয়নে একশ বছর এগিয়ে দিয়েছি। আমি সংসদে বরিশালে রেললাইন স্থাপনের দাবি তুলেছি।

তিনি আরও বলেন, শীঘ্রই ৮০টি রাস্তা নির্মাণ একনেকে অনুমোদনের অপেক্ষায় রয়েছে। এখন আমার পরবর্তী টার্গেট বাইপাস সড়ক, ওভারব্রিজ, মেডিকেল কলেজ করা। আর আমার শেষ ইচ্ছা ভগীরথপুর ও সাপলেজাকে দুটি থানা করে বামনা-পাথরঘাটাকে নিয়ে মঠবাড়িয়াকে জেলা বাস্তবায়ন।

সংবর্ধনা অনুষ্ঠানে ডা. রুস্তম আলী ফরাজী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করে তার বিভিন্ন উন্নয়নের ফিরিস্তি তুলে ধরেন। তিনি আবারও চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেন, তার বিরুদ্ধে এক টাকার দুর্নীতির প্রমাণ করতে পারলে সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করবেন।

সোমবার বিকেলে মঠবাড়িয়া পৌর শহরের ডাকবাংলো চত্বরে সংবর্ধনা সভায় দক্ষিণাঞ্চল উন্নয়ন ফোরামের সহ-সভাপতি সুলতান হোসেন জমাদ্দারের সভাপতিত্বে বক্তব্য রাখেন ডা. রুস্তম আলী ফরাজী অনার্স কলেজের অধ্যক্ষ মো. শাহ আলম আল-মারুফ, মিরুখালী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলমগীর হোসেন খান, গোলাম মোস্তফা, বাবু হরিদাস শিপন, মাসুম বিল্লাহ প্রমুখ।

সমপ্রতি শেরে বাংলা নগরস্থ এনইসি সম্মেলন কক্ষে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির সভায় (একনেক) প্রধানমন্ত্রী শেখ হাসিনা চরখালী-মঠবাড়িয়া-পাথরঘাটা সড়ক প্রশস্তকরণ ও সংস্কারের প্রকল্পটি অনুমোদন করেন। ওই প্রকল্পের জন্য নির্মাণ ব্যয় ধরা হয়েছে ১০৪ কোটি ৭৭ লাখ টাকা। এ প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে বরগুনা জেলার পাথরঘাটা ও পিরোজপুর জেলার মঠবাড়িয়া এবং ভাণ্ডারিয়া হয়ে বিভাগীয় শহর বরিশালের নিরবচ্ছিন্ন সড়ক যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন হবে।

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়া মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে মালেক সিকদার (৪৮) নামে …

বন্ধুর স্ত্রীকে ধর্ষণ ও ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে যুবক গ্রেপ্তার

স্টাফ রিপোর্টারঃ  বন্ধুর স্ত্রীকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ করার অভিযোগে পিরোজপুরের মঠবাড়িয়ার রবিউল ইসলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!