মঠবাড়িয়াশনিবার , ৪ এপ্রিল ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

গণপরিবহন বন্ধ থাকবে ১১ই এপ্রিল পর্যন্ত

Mathbariaprotidin
এপ্রিল ৪, ২০২০ ৪:৫৬ অপরাহ্ণ
Link Copied!

মঠবাড়িয়া প্রতিদিন ডেস্ক : বাংলাদেশে সব ধরনের গণপরিবহন আগামী ১১ই এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে। শনিবার এই তথ্য জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘‘পরিবর্তিত পরিস্থিতিতে জনস্বার্থের কথা বিবেচনা করে আগামী ১১ই এপ্রিল পর্যন্ত দেশব্যাপী সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ রাখার অনুরোধ করছি। এ পর্যন্ত আপাতত বন্ধ রাখবেন, পরবর্তী সিদ্ধান্ত পরে জানা হবে।’’

তবে জরুরি সেবার জন্য পণ্যবাহী ট্রাক, কাভার্ড ভ্যান, পচনশীল দ্রব্য, ত্রাণবাহী গাড়ি, অ্যাম্বুলেন্স এ নিষেধাজ্ঞার বাইরে থাকবে বলে জানান মন্ত্রী। তবে এসব যানবাহনে মানুষ পরিবহন করা যাবে না বলেও তিনি জানান তিনি।

করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে গত ২৪শে মার্চ থেকে বাংলাদেশের সব ধরনের যোগাযোগ ব্যবস্থা বন্ধ করে দেয়া হয়। রেল, সড়ক, নৌপথের পাশাপাশি বন্ধ করে দেয়া হয় আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ বিমান চলাচলও। সূত্র : বিবিসি।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!