মঠবাড়িয়ারবিবার , ২৫ মার্চ ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

খুব শীঘ্রই মঠবাড়িয়া পৌরবাসীর সুপেয় পানির সংকট দুর হবে – মেয়র রফিউদ্দিন 

Mathbariaprotidin
মার্চ ২৫, ২০১৮ ১১:৫২ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : উপকূলীয় শহর পরিবেশগত অবকাঠামো প্রকল্পের আওতায় পিরোজপুরের মঠবাড়িয়া পৌরসভার ৯টি ওয়ার্ডে ৫৩ কোটি টাকা ব্যয়ে সুপেয় পানি সরবরাহ প্রকল্পের কাজ শুরু হচ্ছে। এ উপলক্ষে রোববার বিকেলে শহীদ মিনার প্রাঙ্গনে এক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।অবহিতকরণ সভায় স্বাগত বক্তব্যে মঠবাড়িয়া পৌরসভার মেয়র ও উপজেলা আ’লীগ সভাপতি রফিউদ্দিন আহমেদ ফেরদৌস বলেন, খুব শীঘ্রই মঠবাড়িয়া পৌরবাসীর সুপেয় পানির সংকট দুর হবে।
এ ছাড়া আরও বক্তব্য রাখেন রাজশাহী জেলা পুলিশ কর্মকর্তা নিহার রঞ্জন, সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ গোলাম মোস্তফা, উপজেলা নির্বাহী অফিসার জি.এম. সরফরাজ, থানার অফিসার ইনচার্জ গোলাম ছরোয়ার, উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক হারুন অর রশিদ খান, প্রচার সম্পাদক ফজলুল হক মনি প্রমুখ। পরে প্রকল্প কাজের ঠিকাদার কামরুজ্জামান সিকদার কামালের সাথে পৌর মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌসের একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

মঠবাড়িয়া পৌরসভার মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌস আরও বলেন, সুপেয় পানি সরবরাহ প্রকল্প ছাড়াও পৌরসভার রাস্তাঘাট, ড্রেন নির্মাণ, সাইক্লোন শেল্টার নির্মাণ, পাবলিক টয়লেট নির্মাণ, বাসস্ট্যান্ড নির্মাণসহ মোট ১২টি প্রকল্পে সর্বমোট ৮৪কোটি ৩৯ লাখ ৪০ হাজার ৯৩৬ টাকার কাজ ২০২০ সালের মে মাসের মধ্যে শেষ হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!