মঠবাড়িয়াবৃহস্পতিবার , ১৭ সেপ্টেম্বর ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ক্যান্সারে আক্রান্ত হারুন মোক্তারের পাশে এবার স্বেচ্ছাসেবী সংগঠন ‘নিরাপদ’

Mathbariaprotidin
সেপ্টেম্বর ১৭, ২০২০ ১১:৩৬ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় অলাভজনক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন “নিরাপদ” এর উদ্যোগে ক্যান্সারে অক্রান্ত অসহায় হারুন মোক্তার কে উন্নত চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (১৭সেপ্টেম্বর) দুপুরে মঠবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে থানার অফিসার ইনচার্জ মো.মাসুদুজ্জামান মিলু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওই রোগী হারুন মোক্তারের পরিবারের সদস্যের হাতে চিকিৎসা সহায়তার এ নগদ অর্থ তুলে দেন।
ক্যান্সারে অক্রান্ত হারুন মোক্তার উপজেলার সদর ইউনিয়নের দক্ষিন মিঠাখালী গ্রামের মৃত আহম্মেদ মোক্তারের ছেলে। সে মঠবাড়িয়া পৌর এলাকার কাঁচা বাজারের সবজী বিক্রেতা।
এ সময় মঠবাড়িয়া প্রেসক্লাব সভাপতি জাহিদ উদ্দিন পলাশের সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রেসক্লাব সাধারণ সম্পাদক দেবদাস মজুমদার, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান, প্রভাষক জুলহাস শাহিন, সাংবাদিক ইসরাত জাহান মমতাজ, ইসমাইল হোসেন হাওলাদার, “নিরাপদ” সমন্বানায়ক শিবাজী মজুমদার শিবু, শুভানুধ্যায়ী বিদ্যুৎ সাওজাল প্রমুখ।
এ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাংবাদিক আবদুস সালাম আজাদী, জিল্লুর রহমান, রফিকুজ্জামান আবির, মেহদী হাসান, আবুল কালাম আজাদ, আবুল বাশার, শাকিল আহমেদ, স্বেচ্ছাসেবক সোহেল আহমেদ, ডা. তপন অধিকারি,পংকজ মিত্র, মেহেদী হাসান, কাওসার মোক্তার প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, করোনা পরিস্থিতির মধ্যেও মঠবাড়িয়ার প্রবাসী কিছু যুবক তাদের আয়ের একটি অংশ সমাজের অসহায়দের সেবায় বিলিয়ে দিচ্ছে যা সত্যিই প্রসংশার দাবিদার। তিনি নিরাপদ সংগঠনের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আরও বলেন, আমি নিরাপদ সংগঠনের যে কোন সহযোগিতায় পাশে থাকবো।
সংগঠনের প্রতিষ্ঠাতা আবুধাবি প্রবাসী এ. এম. জাকারিয়া মুঠো ফোনে বলেন, ক্যান্সারে আক্রান্ত সবব্জি বিক্রতা হারুন মোক্তারকে নিয়ে পরিবারটি খুবই অসহায় অবস্থার মধ্যে রয়েছে। এই ব্যয়বহুল চিকিৎসার খরচ যোগানো পরিবারের পক্ষে অসাধ্য। তাই নিরাপদ সংগঠন মানবিক কারণে তাঁকে সামান্য আর্থিক সহায়তা করছে। ইতিপূর্বে বেশ কয়েকটি সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন তাদের সাধ্যমত সহযোগিতার হাত বাড়িয়েছেন। আশারাখি, সমাজের বিত্তবান মানবিক গুনসম্পন্ন ব্যক্তিরাও তাদের সহায়তার হাত বাড়িয়ে দিবেন। তিনি আরও বলেন, এ সহায়তা কর্মসূচিতে যারা সময় শ্রম মেধা ও অর্থ দিয়েছে তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই। সংগঠনের সার্বিক মঙ্গলের জন্য সবার সহযোগিতা কামনা করেছেন তিনি।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!