রবিবার , সেপ্টেম্বর ২৭ ২০২০
Breaking News

কেএম লতীফ ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক বরিশাল শিক্ষা বোর্ডের সদস্য মনোনীত

মঠবাড়িয়া প্রতিদিন ডেস্ক : দক্ষিণবঙ্গের ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান মঠবাড়িয়া পৌর শহরে অবস্থিত কেএম লতীফ ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক মো. মোস্তাফিজুর রহমান বরিশাল শিক্ষা বোর্ডের সদস্য মনোনীত হয়েছেন। গত ২০ নভেম্বর প্রকাশিত বাংলাদেশে গেজেটের মাধ্যমে এ তথ্য জানা যায়।

বরিশাল মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মোহাম্মদ ইউনুস স্বাক্ষরিত গেজেট সূত্রে জানা যায়, ১৯৬১ সালের মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড অর্ডিন্যান্স এবং ১৭ মে ১৯৭৭ সালের মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড (সংশোধনী) অর্ডিন্যান্সের ৪নং বিধি মোতাবেক মঠবাড়িয়া কেএম লতীফ ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক মো. মোস্তাফিজুর রহমানকে সরকার কর্তৃক মনোনীত সদস্য করা হয়েছে। অর্ডিন্যান্স অনুযায়ী, এই বোর্ড কমিটি আগামী তিন বছর দায়িত্ব পালন করবে। কমিটিতে পদাধিকারবলে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বরিশাল মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ ইউনুস।

বোর্ড সদস্য মনোনীত হওয়ায় অনুভূতির কথা জানতে চাইলে মো. মোস্তাফিজুর রহমান মঠবাড়িয়া প্রতিদিনকে বলেন, এ ব্যাপারে আমার অনুভূতি রোমাঞ্চকর। কেননা প্রায় সাড়ে চৌদ্দশ স্কুলের মধ্যে বোর্ড কর্তৃপক্ষ বিশেষ করে বর্তমান চেয়ারম্যান স্যার আমার নাম প্রস্তাব করে পাঠান। আমি মনে করি এটা মঠবাড়িয়া তথা পিরোজপুর জেলার গর্ব। আর আমি কেএম লতীফ ইনস্টিটিউশনে আছি বলেই এটা সম্ভব হয়েছে। তিনি বলেন, আমি যেন আমার ওপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করতে পারি, সে দোয়া চাই সবার কাছে।

এদিকে প্রধান শিক্ষক মো. মোস্তাফিজুর রহমান বরিশাল বোর্ডের সদস্য মনোনীয় হওয়ায় কেএম লতীফ ইনস্টিটিউশনের প্রাক্তন ছাত্রছাত্রীরা।তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। সোমবার রাতে তারা আকস্মিকভাবে  বিদ্যালয়ে উপস্থিত হয়ে প্রধান শিক্ষককে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়া মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে মালেক সিকদার (৪৮) নামে …

বন্ধুর স্ত্রীকে ধর্ষণ ও ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে যুবক গ্রেপ্তার

স্টাফ রিপোর্টারঃ  বন্ধুর স্ত্রীকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ করার অভিযোগে পিরোজপুরের মঠবাড়িয়ার রবিউল ইসলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!