মঠবাড়িয়াবৃহস্পতিবার , ২০ জুলাই ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

কুড়িয়ে পাওয়া এক লাখ টাকা মালিককে ফিরিয়ে দিলেন পুলিশ কনস্টেবল

Mathbariaprotidin
জুলাই ২০, ২০১৭ ১০:৪০ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট : সড়কে কুড়িয়ে পাওয়া এক লাখ টাকার ব্যাগ পেয়ে তা মালিককে ফিরিয়ে দিয়েছেন আবদুল গণি নামের পুলিশের এক কনস্টেবল। সততার পরিচয় দেওয়া আবদুল গণি যশোর কোতোয়ালি থানার চাঁচড়া পুলিশ ফাঁড়িতে কর্মরত আছেন। বুধবার সন্ধ্যায় যশোর কোতোয়ালি থানায় হারানো টাকার মালিককে ডেকে ওই টাকা ফেরত দেওয়া হয়। এ সময় কোতোয়ালি থানায় পরিদর্শক (অপারেশন) মো. শামসুদ্দোহা, উপপরিদর্শক (এসআই) মঞ্জুরুল করিম উপস্থিত ছিলেন।

কনস্টেবল আবদুল গণি বলেন, ‘গত মঙ্গলবার বিকেলে শহরের রেল সড়ক দিয়ে যাওয়ার সময় টিবি ক্লিনিক মোড়ে পলিথিন ব্যাগে মোড়ানো এক লাখ টাকা কুড়িয়ে পাই। দুই ঘণ্টা পরে ওই সড়ক দিয়ে আবার ফেরার সময় দেখি, ৫০ থেকে ৬০ জন মানুষ জড়ো হয়ে কি যেন খোঁজ করছেন। পাশে একজনের মাথায় পানি ঢালা হচ্ছে। কৌতূহলবশত এগিয়ে জানতে পারি, মাথায় পানি ঢালা ওই ব্যক্তিই এক লাখ টাকা হারিয়ে ফেলেছেন। টাকার ব্যাগের বিবরণ শুনে পরদিন বিকেলে তাঁকে থানায় ডেকে ওই টাকা ফিরিয়ে দিয়েছি।’

টাকার মালিক আবদুর রহিম নড়াইল জেলা শহরের কুড়িগ্রাম এলাকার মুন্নু শেখের ছেলে। তিনি নড়াইল রেজিস্ট্রি অফিসে দলিল লেখকের কাজ করেন।

আবদুর রহিম সাংবাদিকদের বলেন, পুরোনো একটি মোটরসাইকেল কেনার জন্য এক লাখ টাকা নিয়ে তিনি যশোর শহরে আসেন। যশোর শহরের রেল রোড টিবি ক্লিনিক মোড়ে অমল মোটরসাইকেল গ্যারেজে থাকা পুরোনো মোটরসাইকেল দেখছিলেন তিনি। তাঁর কোমরে একটি ছোট ব্যাগের ভেতরে ওই এক লাখ টাকা ছিল। অসাবধানতাবশত কোমর থেকে ব্যাগটি পড়ে যায়। পরে টাকার ব্যাগ না পেয়ে তিনি আশপাশে খোঁজ শুরু করেন। তাঁর সঙ্গে স্থানীয় ব্যবসায়ীরাও ওই টাকা খুঁজতে থাকেন। পরে পুলিশের ওই কনস্টেবল বলেন, ‘টাকা আছে আপনি শান্ত হন।’ পরে থানায় ডেকে ওই টাকা ফিরিয়ে দেওয়া হয়েছে।
পুলিশ কনস্টেবল আবদুল গণি বলেন, ‘টাকা পাওয়ার বিষয়টি আমি যশোরের পুলিশ সুপার আনিসুর রহমানকে জানাই। এসপি স্যার প্রমাণ সাপেক্ষে টাকাগুলো ফিরিয়ে দেওয়ার নির্দেশ দিয়েছিলেন।’ সূত্র : প্রথম আলো।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!