মঠবাড়িয়াবুধবার , ২২ জানুয়ারি ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জের হারিয়ে যাওয়া শিশুকে বাবার কাছে তুলে দিল মঠবাড়িয়া থানা পুলিশ

Mathbariaprotidin
জানুয়ারি ২২, ২০২০ ৯:৫২ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার শিমুলতলা থেকে হারিয়ে যাওয়া ৯ বছরের শিশু জুনায়েদকে মঙ্গলবার রাতে তার বাবার কাছে তুলে দিয়েছে মঠবাড়িয়া থানা পুলিশ। শিশু জুনায়েদ বাজিতপুর উপজেলার শিমুলতলা গ্রামের কৃষক মো. রিপন মিয়ার একমাত্র পুত্র।
জানাগেছে, গত ২০ দিন পূর্বে জুনায়েদ কিশোরগঞ্জ থেকে ট্রেনে ঢাকায় আসে। ঢাকার বিভিন্ন স্থানে কিছুদিন ঘোরাঘুরি এক পর্যায়ে সদরঘাট থেকে স্ট্রীমার যোগে গত সোমবার মঠবাড়িয়ার বড়মাছুয়ায় আসে। বড়মাছুয়া স্ট্রীমার ঘাটে বসে কান্নাকাটি করলে স্থানীয় লোকজন থানা পুলিশকে খবর দেয়। পুলিশ বড় মাছুয়া স্ট্রীমার ঘাট থেকে জুনায়েদকে উদ্ধার করে তার পরিবারকে অবহিত করে।
জুনায়েদের বাবা রিপন মিয়া জানান, শিশু জুনায়েদ হারিয়ে যাওয়ার পর এলাকায় মাইকিংসহ বিভিন্ন স্থানে খোঁজাখুজি করি।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আবু জাফর মো. মাসুদুজ্জামান জানান, শিশুটিকে মঙ্গলবার রাতে তার বাবার কাছে হস্তান্তর করা হয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!