মঠবাড়িয়াশনিবার , ২২ জুলাই ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

কাছিছিঁড়া-বেতমোড় সড়ক সংস্কারের জন্য জেলা প্রশাসককে ধন্যবাদ জ্ঞাপন

Mathbariaprotidin
জুলাই ২২, ২০১৭ ১১:০০ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার কাছিছিঁড়া টু বেতমোড় সড়কটির কিছু অংশ প্রায় অাট বছর আগে প্রথমবার কার্পেটিং করা হয়েছিল। তারপর অার হয়নি মেরামত। ফলে সৃষ্টি হয় বড় বড় গর্ত। চলাচলে নেমে অাসে দুর্ভোগ। এই চিত্র তুলে ধরা হয় পিরোজপুর জেলা প্রশাসক মহোদয়ের নিকট। কিছুদিন পরেই রাস্তাটি মেরামতের জন্য টেন্ডার হয়। ঠিকাদার মেরামত কাজও শেষ করেন। যথাযথভাবে শিডিউল মোতাবেক করা হয়নি কাজ। সাত দিনের মধ্যে উঠে যেতে শুরু করে পিচ। এলাকার মানুষের মধ্যে সৃষ্টি হয় ক্ষোভ ও কষ্ট।

গত ২০ জুন বিষয়টি জেলা প্রশাসকের নজরে আনে সিটিজেন জার্নালিজম টিম নামে স্থানীয় একটি সামাজিক সংগঠন। বিষয়টি অামলে নেন জেলা  প্রশাসক। চার-পাঁচ দিনের মাথায় দ্বিতীয় দফায় করা হয় পুনঃমেরামত। কিন্তু হয়নি সেবারও শিডিউল মোতাবেক  কাজ। সিটিজেন জার্নালিজম টিম জেলা প্রশাসককে বিষয়টি আবারও অবহিত করে। এক মাসের মধ্যে তৃতীয়বার পুনঃমেরামত করা হয় সড়কটি। রাস্তার মেরামত দেখে মানুষ খুশিতে অবাক হয়। এত মজবুত ও সুন্দর মেরামত কাজ নাকি মঠবাড়িয়ায়  মানুষ কোনোদিন দেখেনি।
মঠবাড়িয়া সিটিজেন জার্নালিজম টিম রাস্তাটি সরেজমিনে পরিদর্শন করে বিস্মিত হয় এর সৌন্দর্য দেখে। জেলা প্রশাসক মোঃ খাইরুল অালম সেখের প্রতি জানায় কৃতজ্ঞতা ।

(সূত্র : সিটিজেন জার্নালিজম টিমের যুগ্ম আহ্বায়ক সঞ্জয় মালাকারের ফেসবুক স্টেটাস)

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!