রবিবার , সেপ্টেম্বর ২০ ২০২০
Breaking News

কলেজ ছাত্র ক্লিনটন হত্যাসহ ৪ মামলার পলাতক আসামী ৬ বছর পর গ্রেফতার

স্টাফ রিপোর্টার : মঠবাড়িয়ার চাঞ্চল্যকর কলেজ ছাত্র ক্লিনটন মজুমদার হত্যা মামলার পলাতক প্রধান আসামী আবদুল্লাহ্ আল মারজান (২৫) কে ৬ বছর পর গ্রেফতার করেছে থানা পুলিশ। শনিবার রাতে ১৫ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করে। মারজান পার্শবর্তী পাথরঘাটা উপজেলার নাচনাপাড়া গ্রামের হায়দার আলীর ছেলে।
থানা পুলিশ জানায়, গোপন সংবাদ পেয়ে থানা পুলিশের একটি দল শনিবার রাতে থানা সড়ক থেকে দ্রুতগতিতে বেপরোয়া মটরসাইকেল চালিয়ে যাবার পথে ধাওয়া করে তাকে গ্রেফতার করে। এসময় তার শরীর তল্লাশী করে ১৫ পিস  ইয়াবা জব্দ করে। এ ঘটনায় শনিবার রাতে মঠবাড়িয়া থানার এসআই গাজী নজরুল ইসলাম বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করলে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে রোববার দুপুরে আদালতে সোপর্দ করা হয়। পুলিশ জানায়, এ মামলা ছাড়াও মারজানের বিরুদ্ধে ১টি হত্যা, ১টি চাঁদাবাজীসহ মোট ৪টি মামলা রয়েছে।
উল্লেখ্য, পূর্ব শত্রুতার জের ধরে মারজান ও তার দলবল ২০১২ সালের ৮মে ক্লিনটনকে অপহরণ করে হত্যা করে। ঘটনার দু’দিন পর ১০ মে ক্লিনটনের পঁচা গলিত বড়মাছুয়ার খাল থেকে লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহত কলেজ ছাত্রের পিতা অরূপ মজুমদার ওই সময় মারজানকে প্রধান করে ৭জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। পুলিশ মারজানসহ ৭ আসামীর বিরুদ্ধে আদালতে চারশিট দেয়। বর্তমানে ওই মামলাটি আদালতে বিচারাধীন রয়েছে।
এ দিকে দীর্ঘ ৬ বছর ধরে মারজান পুলিশের চোখকে ফাঁকি দিয়ে পালিয়ে বেড়াচ্ছিল।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় নকল কীটনাশক উদ্ধার : গ্রেফতার-১

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলার বড়মাছুয়া বাজারে তিন কার্টুন ১শ ২০ প্যাকেট নকল ভিরতাকো …

পুত্রবধূকে মারধরের ভিডিও ভাইরাল : থানায় মামলা, শ্বাশুড়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় শ^শুর ও শ্বাশুড়ী কতৃক প্রবাসী পুত্রের স্ত্রী তানজিলা বেগম (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!