শুক্রবার , আগস্ট ৭ ২০২০
Breaking News

এমপি ফরাজীর দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে যুবলীগ ও ছাত্রলীগের মিছিল সমাবেশ

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ার স্বতন্ত্র সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজীর দায়ের করা মামলা প্রত্যাহারের দাবীতে মিছিল সমাবেশ করেছে যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতা-কর্মীরা। মঙ্গলবার বিকেলে যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের যৌথ উদ্যোগে পৌরশহরে মিছিল শেষে শহীদ মিনারের সম্মুখ সড়কে প্রতিবাদ সভায় উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এমাদুল হক খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আরিফ-উল-হক, মোস্তফা শাহ আলম দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ উদ্দিন পলাশ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুলহাস শাহিন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম রাজু, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মোর্তুজা, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান নিজাম প্রমুখ।

বক্তারা অনতিবিলম্বে যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীদের নামে এমপির দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান। বক্তারা সমাবেশ থেকে এমপি যেখানেই যাবেন সেখানেই তাকে প্রতিহত করার ঘোষণা দেন। এছাড়া মামলা প্রত্যাহার না হলে লাগাতার কর্মসূচি ঘোষণা করে মঠবাড়িয়াকে অচল করে দেয়ার হুমকি দেয়া হয়।

উল্লেখ্য, পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজীকে হত্যার চেষ্টার অভিযোগে গতকাল সোমবার রাতে স্থানীয় যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের ১০নেতা-কর্মীকে এজাহার নামীয় এবং অজ্ঞাত ২০/২৫ জনকে আসামী করে এমপি’র ব্যক্তিগত সহকারী মাসুম বিল্লাহ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

 

 

 

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় গাঁজাসহ আটক-২

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় আব্দুল কাদের (১৯) ও শাওন (২৫) নামে দুই জনকে গাঁজাসহ আটক করেছে …

মঠবাড়িয়ায় কাঁচা রাস্তা পাকা করণের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বান্ধাঘাটা-বলেশ^র সড়ক সংলগ্ন সুধীর হালদার বাড়ি থেকে কাটাখাল – …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!