মঠবাড়িয়ামঙ্গলবার , ২৫ জুলাই ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

এমপি ফরাজীর দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে যুবলীগ ও ছাত্রলীগের মিছিল সমাবেশ

Mathbariaprotidin
জুলাই ২৫, ২০১৭ ৮:০৪ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ার স্বতন্ত্র সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজীর দায়ের করা মামলা প্রত্যাহারের দাবীতে মিছিল সমাবেশ করেছে যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতা-কর্মীরা। মঙ্গলবার বিকেলে যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের যৌথ উদ্যোগে পৌরশহরে মিছিল শেষে শহীদ মিনারের সম্মুখ সড়কে প্রতিবাদ সভায় উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এমাদুল হক খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আরিফ-উল-হক, মোস্তফা শাহ আলম দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ উদ্দিন পলাশ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুলহাস শাহিন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম রাজু, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মোর্তুজা, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান নিজাম প্রমুখ।

বক্তারা অনতিবিলম্বে যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীদের নামে এমপির দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান। বক্তারা সমাবেশ থেকে এমপি যেখানেই যাবেন সেখানেই তাকে প্রতিহত করার ঘোষণা দেন। এছাড়া মামলা প্রত্যাহার না হলে লাগাতার কর্মসূচি ঘোষণা করে মঠবাড়িয়াকে অচল করে দেয়ার হুমকি দেয়া হয়।

উল্লেখ্য, পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজীকে হত্যার চেষ্টার অভিযোগে গতকাল সোমবার রাতে স্থানীয় যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের ১০নেতা-কর্মীকে এজাহার নামীয় এবং অজ্ঞাত ২০/২৫ জনকে আসামী করে এমপি’র ব্যক্তিগত সহকারী মাসুম বিল্লাহ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

 

 

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!