মঠবাড়িয়ারবিবার , ৩০ জুলাই ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

এইচএসসি পরীক্ষায় উপজেলায় সেরা মঠবাড়িয়ার মহিউদ্দিন আহম্মেদ মহিলা কলেজের আনন্দ শোভাযাত্রা

Mathbariaprotidin
জুলাই ৩০, ২০১৭ ৩:১২ অপরাহ্ণ
Link Copied!

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ার মহিউদ্দিন আহম্মেদ মহিলা ডিগ্রী কলেজ এইচএসসি পরীক্ষায় পরপর দুইবার ভাল ফলাফল ও উপজেলার সেরা কলেজ নির্বাচিত হওয়ায় আজ রবিবার একটি আনন্দ শোভাযাত্রা বের করে। কলেজের শিক্ষক, গভর্নিং বডির সদস্য, অভিভাবকরা ও প্রায় সহস্রাধীক শিক্ষার্থীরা শোভাযাত্রাটি বের করে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

শেষে কলেজ মিলনায়তনে অধ্যক্ষ আজীম-উল-হকের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, কলেজ গভর্নিং বডির সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌস, সদস্য মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, আরিফ-উল-হক, জাহিদ উদ্দিন পলাশ, অধ্যাপক মো. ইকতিয়ার হোসেন পান্না, জুলহাস শাহীন, প্রশান্ত মিত্র প্রমুখ।
উল্লেখ্য, মঠবাড়িয়া পৌর শহরের মহিউদ্দিন আহম্মেদ মহিলা কলেজ পরপর দুইবার এসএসসি পরীক্ষার ফলাফলে উপজেলায় সেরা কলেজের স্বীকৃতি অর্জন করে। জাতীয় নেতা ও ভাষা সংগ্রামী প্রয়াত মহিউদ্দিন আহম্মে পান্না মিয়া ১৯৯১ সালে নারী শিক্ষা বিস্তারে কলেজটি প্রতিষ্ঠা করেন। বর্তমানে কলেজটি আবাসিক কলেজ হিসেবে সহস্রাধীক ছাত্রী এ প্রতিষ্ঠানে অধ্যায়নরত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!