মঠবাড়িয়াশনিবার , ১৮ আগস্ট ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

উপজেলা বিএনপি’র কমিটি ভেঙে নতুন কমিটি ঘোষণায় নেতাকর্মীর প্রতিবাদ সভা

Mathbariaprotidin
আগস্ট ১৮, ২০১৮ ৮:৪৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা বিএনপির নতুন কমিটিতে সাবেক ছাত্রনেতা কেএম হুমায়ুন কবীরকে সাধারণ সম্পাদক পদ থেকে বাদ দেয়ায় প্রতিবাদ সভা করেছে তৃণমূল নেতাকর্মীরা। বাংলাদেশ জাতীয়তাবাদী দল ও তার অঙ্গ সংগঠনের তৃণমূল নেতাকর্মীদের আয়োজনে শনিবার সন্ধ্যায় কেএম লতীফ সুপার মার্কেটে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। পৌর বিএনপি’র সভাপতি আ.ম. ইউসুফুজ্জামান এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ওয়ার্ড বিএনপি’র সভাপতি সাবেক কমিশনার জাহাঙ্গীর কবীর, পৌর বিএনপি’র সহ-সভাপতি ফয়েজ আহম্মেদ খোকন, উপজেলা মৎসজীবী দলের সভাপতি মোসলে উদ্দিন বাবুল মৃধা, পৌর বিএনপি’র সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাকির মল্লিক, ওয়ার্ড বিএনপি’র সভাপতি এনায়েত কবীর দুলাল, কমিশনার সরোয়ার হোসেন সগীর, উপজেলা সেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ন আহবায়ক জাহাঙ্গীর কবীর, উপজেলা যুব দলের যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান অপু, ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক শাহ্দুল বেপারী, মঠবাড়িয়া ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক হেমায়েত আকন, ৮নং সদস ইউনিয়নের সাধারণ সম্পাদক এনামুল হক ভ’ট্টা, ৯নং সাপলেজা ইউনিয়নের সদস্য সাহিন শরীফ প্রমুখ।

সভায় বক্তারা উপজেলা বিএনপির’র নব গঠিত কমিটিতে ১’শ ছয় বছর বয়সী ব্যাক্তিকে সভাপতি করায় তৃণমূলের নেতাকর্মীরা কমিটি বাতিলের দাবী জানিয়ে প্রতিবাদ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!