মঠবাড়িয়ামঙ্গলবার , ২৫ সেপ্টেম্বর ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকায় ভোট দিন – মহিউদ্দিন মহারাজ

Mathbariaprotidin
সেপ্টেম্বর ২৫, ২০১৮ ৮:৩০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহারাজ উপজেলার মিরুখালী ও ঝাউতলা বাজারে মঙ্গলবার দিনব্যাপী ব্যাপক গণসংযোগ ও স্থানীয় জনসাধারণের সাথে মত বিনিময় করেছেন।
এ সময় তার সাথে জেলা পরিষদের সদস্য ইলিয়াস উদ্দিন হেলাল মুন্সী, দাউদখালী ইউপি চেয়ারম্যান ফজলুল হক খান রাহাত, টিকিকাটা ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন জোমাদ্দার, ধানীসাফা ইউপি চেয়ারম্যান হারুন অর রশীদ তালুকদার, বড়মাছুয়া ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন হাওলাদার, মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের প্রচার ও  প্রকাশনা সম্পাদক ফজলুল হক মনি, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি হেমায়েত উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নূরুজ্জামান তালুকদার, যুবলীগ সভাপতি শাকিল আহমেদ নওরোজ,
যুবলীগ নেতা কামরুল আকন, আবুল কালাম মোল্লা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম সোহেলসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এ ছাড়াও ভগিরথপুর মাধ্যমিক বিদ্যালয় ও বঙ্গবন্ধু কলেজের শিক্ষকবৃন্দ এবং বাজার কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জেলা পরিষদ চেয়ারম্যান আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নৌকায় ভোটদানের আহ্বান জানান।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!