মঠবাড়িয়াবুধবার , ১৮ এপ্রিল ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নাই – আশরাফুর রহমান

Mathbariaprotidin
এপ্রিল ১৮, ২০১৮ ১২:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান বলেছেন উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে  শেখ হাসিনার সরকার ও নৌকার কোন বিকল্প নাই। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশে শিক্ষা, কৃষি, বানিজ্যিক, যোগাযোগ ব্যবস্থা, স্বাস্থ্য, অর্থনৈতিক উন্নয়নসহ সর্ব ক্ষেত্রে উন্নয়ন হচ্ছে। তিনি আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার আহবান জানান। জাতিসংঘ বাংলাদেশকে সল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের স্বীকৃতি প্রদান করায় বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর জন্য আলগী পাতাকাটা মাধ্যমিক বিদ্যালয় মাঠে  স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত বিশাল জন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জনসভায় উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মো. বাচ্চু মিয়া আকনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, যুদ্ধকালীন সুন্দরবন অঞ্চলের ইয়াং অফিসার মজিবুল হক খান মজনু, উপজেলা আ‘লীগ সাধারণ সম্পাদক মো. আজিজুল হক সেলিম মাতুব্বর, জেলা আ‘লীগের সদস্য ও উপজেলা আ‘লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তফা শাহআলম দুলাল, উপজেলা আ‘লীগ সহ-সভাপতি মুক্তিযোদ্ধা এমাদুল হক খান, উপজেলা আ‘লীগ সহ-সভাপতি মো. আরিফ-উল-হক, অ্যাডভোকেট মজিবর রহমান মুন্সি, মুক্তি যোদ্ধা নান্না মিয়া ফরাজী, উপজেলা আ‘লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মঠবাড়িয়া পেসক্লাব সভাপতি মো. জাহিদ উদ্দিন পলাশ, উপজেলা, প্রভাষক রফিকুল ইসলাম আকন, আ‘লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মো. রফিকুল ইসলাম রিপন মাতুব্বর, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. জুলহাস শাহিন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুর রহমান সিফাত, উপজেলা স্বেচ্ছা সেবকলীগ সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গির হোসেন প্রমুখ।

সভায় বক্তারা আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসাবে উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান এর পক্ষে দোয়া ও সহযোগিতা কামনা করেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!