মঠবাড়িয়াশুক্রবার , ৫ জানুয়ারি ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ইউপি সদস্য ইদ্রিস তালুকদারকে হত্যা চেষ্টার আসামীদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ সমাবেশ

Mathbariaprotidin
জানুয়ারি ৫, ২০১৮ ৮:২৬ অপরাহ্ণ
Link Copied!

 

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় ইউপি সদস্য ও ওয়ার্ড আ’লীগ সাধারণ সম্পাদক ইদ্রিস তালুকদারকে হাতুড়ি দিয়ে পিটিয়ে দু’পা ও এক হাত গুড়িয়ে দেয়ার ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবীতে  বিক্ষোভ করেছে এলাকাবাসী। শুক্রবার সন্ধ্যায় স্থানীয় তুষখালী বাজার হয়ে বিক্ষোভ মিছিলটি উদয়তাঁরা বুড়িরচর গ্রামের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে। শেষে তুষখালী মাধ্যমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আ’লীগ ভারপ্রাপ্ত সভাপতি বাচ্চু মিয়া বেপারীর সভাপতিত্বে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন ধানীসাফা বন্দর বণিক সমিতির সভাপতি ও ইউনিয়ন আ’লীগ যুগ্ম সাধারণ সম্পাদক আবু সাঈদ, উপজেলা মেম্বর এ্যাসোসিয়েসনের সভাপতি জাহাঙ্গীর হোসেন খান, সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা একরামুল হক তুষার, ছাত্রলীগ নেতা সুমন মিয়া প্রমুখ।

উল্লেখ্য, উপজেলার ধানীসাফা ইউনিয়নের চাঞ্চল্যকর ওয়ার্ড বিএনপি নেতা হাবিব তালুকদারের হত্যার প্রতিশোধ নিতে নিহতের ছোট ভাই শাহীন তালুকদারসহ ২৫/৩০ জনের ভাড়া করা দল গত ২৬ ডিসেম্বর সন্ধ্যায় উপজেলার তুষখালী লঞ্চঘাট এলাকায় স্থানীয় ইউপি সদস্য ও ওই হত্যা মামলার জামিনে থাকা আসামী ইদ্রিস তালুকদারকে এলোপাথারী পিটিয়ে ও কুপিয়ে দু’ পা ও এক হাত গুড়িয়ে দেয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ওই ইউপি সদস্য ইদ্রিস তালুকদারের অ¯্রপচারে দু’পা কেটে ফেলা হয়। বর্তমানে ইদ্রিস তালুকদার জীবন মৃত্যুর সন্ধিক্ষনে। এঘটনায় আহতের স্ত্রী সেলিনা বেগম বাদী হয়ে ২৮ জনের নামে মামলা দায়ের করলেও থানা পুলিশ কাউকে প্রেফতার করতে পারেনি।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!