মঠবাড়িয়ারবিবার , ৬ আগস্ট ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

আন্তঃস্কুল ফুটবলে কেএম লতীফ বালক বিভাগে জেলা চ্যাম্পিয়ন ও বালিকায় রানার্সঅাপ হওয়ায় শোভাযাত্রা

Mathbariaprotidin
আগস্ট ৬, ২০১৭ ১:৩১ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : ৪৬তম জাতীয় আন্তঃস্কুল গ্রীষ্মকালীন স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতার ফুটবলের বালক বিভাগে কেএম লতীফ ইনস্টিটিউশন পিরোজপুর জেলায় চ্যাম্পিয়ন ও বালিকা বিভাগে রানার্সঅাপ হওয়ায় মঠবাড়িয়ায় আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে মঠবাড়িয়া পৌর শহরে এই শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

কে এম লতীফ ইনস্টিটিউশনের পরিচালনা পর্ষদের সভাপতি অাজিজুল হক সেলিম মাতুব্বর, প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান, হাতেম অালী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি অারিফ-উল-হক, কেএম লতীফ ইনস্টিটিউশনের পরিচালনা পর্ষদের সদস্য খায়রুল ইসলাম কামাল নানু, সালাউদ্দিন ফারুক, নাসিরুল ইসলাম ডলার, অাবুল কালাম অাজাদ, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গোপাল রায়, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অারিফুর রহমান সিফাতসহ কেএম লতীফ ইনস্টিটিউশনের ছাত্রছাত্রী ও শিক্ষক-শিক্ষিকারা শোভাযাত্রায় অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, ৪৬তম জাতীয় আন্তঃস্কুল গ্রীষ্মকালীন স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতার ফুটবলের বালক বিভাগে কেএম লতীফ ইনস্টিটিউশন জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন ও বালিকা বিভাগে রানার্সঅাপ হয়।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!