মঠবাড়িয়াশুক্রবার , ১০ জুলাই ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

অ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যুতে কুয়েত মহানগর যুবলীগ সভাপতির শোক

Mathbariaprotidin
জুলাই ১০, ২০২০ ৮:০৫ অপরাহ্ণ
Link Copied!

মঠবাড়িয়া প্রতিদিন ডেস্ক : আওয়ামী লীগ সভাপতিমÐলীর সদস্য, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন কুয়েত মহানগর আওয়ামী যুবলীগের সভাপতি মীর তারেক।
এক শোক বার্তায় মীর তারকে বলেন, অ্যাডভোকেট সাহারা খাতুন ছিলেন সৎ, কর্মীবান্ধব ও জনগণের কল্যাণে নিবেদিত প্রাণ এক রাজনীতিবিদ। গণমানুষের নেতা হিসেবে প্রয়াত সাহারা খাতুনকে দেশবাসী শ্রদ্ধার সাথে স্মরণ করবে। তাঁর মৃত্যুতে দেশ ও জাতি একজন দক্ষ নারী নেত্রীত্ব এবং সৎ রাজনীতিবিদকে হারালো। আমি তাঁর আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্য ও রাজনৈতিক অনুসারীদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।
উল্লেখ্য, সাহারা খাতুন বৃহস্পতিবার (৯ জুলাই) দিবাগত রাত আনুমানিক ১১টা ২৫ মিনিটে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

বিজ্ঞপ্তি :

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!