মঠবাড়িয়াশুক্রবার , ১৫ মে ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

অসহায় দুই বৃদ্ধার বাড়িতে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন ইউএনও

Mathbariaprotidin
মে ১৫, ২০২০ ৮:৫৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : করোনা সংকটে পিরোজপুরের মঠবাড়িয়ায় অসহায় দুই বিধবা বৃদ্ধার বাড়িতে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন উপজেলা নির্বাহী অফিসার ঊর্মী ভৌমিক। আজ শুক্রবার দুপুরে উপজেলার বড়শৌলা গ্রামের বিধবা সুমতি মন্ডল ও সরলা হালদারের বাড়িতে এ খাদ্য সহয়তা পৌঁছে দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস।
জানাগেছে, বৃদ্ধা সুমতি মন্ডলের স্বামী বিজেন্দ্র নাথ মন্ডল ও সরলা হালদারের স্বামী নকুল চন্দ্র হালদার পেশায় কৃষি শ্রমীক ছিলেন। তাঁরা প্রায় ১০/১২ বছর আগে মারা যান। সুমতি ও সরলার স্বামী মারা যাওয়ার পর থেকেই অনেক কষ্টে তাদের সংসার চলছিল। অশীতিপর সুমতি ও সত্তোরোর্ধ বৃদ্ধা সরলার ভাগ্যে জোটেনি বিধবা কিংবা বয়স্ক ভাতাও। করোনা সংকটে ঘরবন্দী ওই বৃদ্ধার অসাহাত্যের বর্তমান চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পায়। বিয়টি উপজেলা প্রশাসনের নজরে আসলে শুক্রবার ছুটির দিনেই ছুটে যান উপজেলা নির্বাহী অফিসার ঊর্মী ভৌমিক ও সহকারি কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস ওই দুই বৃদ্ধার বাড়িতে। সাথে করে নিয়ে যান প্রধানমন্ত্রীর দেয়া উপহার খাদ্য সামগ্রী।
উপজেলা নির্বাহী অফিসার ঊর্মী ভৌমিক বলেন, উপজেলার মিরুখালী ইউনিয়নের বড়শৌলা গ্রামের সুমতি মন্ডল ও সরলা হালদারকে বয়স্ক ভাতার নামের তালিকায় খুব দ্রুতই অন্তর্ভূক্তির ব্যবস্থা করা হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!