মঠবাড়িয়ারবিবার , ১০ সেপ্টেম্বর ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

অবশেষে ভাতা ও হুইল চেয়ার পেল বুদ্ধি প্রতিবন্ধী সোহেল

Mathbariaprotidin
সেপ্টেম্বর ১০, ২০১৭ ৫:০৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টর : সরকারী ভাতা বঞ্চিত বুদ্ধি ও শারীরিক প্রতিবন্ধী সোহেল হাওলাদার (২৬) অবশেষে প্রতিবন্ধী ভাতা পেলেন। সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে রোববার সকালে স্থানীয় কালির হাট বাজারে সোহেলের দরিদ্র পিতার কাছে এক বছরের ভাতার টাকা ও পাশ বহি তুলে দেয়া হয়। সোহেল উপজেলার পশ্চিম রাজপাড়া গ্রামের (করিমগঞ্জ) দরিদ্র ইউসুফ হাওলাদারের পুত্র।
এসময় উপস্থিত ছিলেন সমকাল প্রতিনিধি মিজানুর রহমান মিজু, ইউপি সদস্য শহীদ মোল্লা, বাবুল দাস, মানবাধিকার কর্মী ইসরাত জাহান মমতাজ, আ’লীগ নেতা হারুন-অর-রশিদ, ইউনিয়ন যুবলীগের নেতা বশির হোসেন ও ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা আরজু প্রমুখ।
প্রতিবন্ধী সোহেলের পিতা দরিদ্র ইউসুফ হাওলাদার জানান, ছেলের নামে সরকারী ভাতার জন্য গত ৯/১০ বছর ধরে একাধিক চেয়াম্যান, মেম্বর ও চৌকিদারের কাছে ঘুরলেও রহস্যজনক কারনে কোন সরকারী ভাতা পাইনী। অবশেষে আজ ছেলের নামে ভাতা পেয়ে আমি খুবই আনন্দিত।
স্থানীয় সমকাল প্রতিনিধি মিজানুর রহমান মিজু সোহেলের ভাতা না পাওয়ার কথা জানতে পেরে উপজেলা মাসিক সমন্বয় সভায় তুলে ধরলে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাৎক্ষনিক সরকারী কোষাগার থেকে হুইল চেয়ার কেনার জন্য নগদ দশ হাজার টাকা প্রদান করেন। এ সময় উপজেলার অন্যান্য কর্মকর্তা স্থানীয়রা ব্যক্তিগত পকেট থেকে সোহেলকে আরও ছয় হাজার টাকা চিকিৎসার জন্য দেয়। পরে স্থানীয় সমাজসেবা অধিদপ্তর সোহেলকে তালিকাভুক্ত করে একবছরের ৭হাজার ২’শ টাকা প্রদান করেন।
উপজেলা নির্বাহী অফিসার এসএম ফরিদ উদ্দিন বলেন, সোহেলকে ভাতা দিতে পেরে আমার নিজেরও খুব ভাল লাগছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!