মঠবাড়িয়াশনিবার , ২৩ মে ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

অপহরণের ১৩দিন পর মঠবাড়িয়া থেকে যুবক উদ্ধার

Mathbariaprotidin
মে ২৩, ২০২০ ৫:৪৪ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : অপহরণের ১৩দিন পর মো. জহিরুল ইসলাম মোল্লা (২৩) নামের এক যুবকে পিরোজপুরের মঠবাড়িয়া থেকে উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত ওই যুবক ঝালকাঠী জেলার রাজাপুর উপজেলার চল্লিশ কাহনিয়া গ্রামের মো. ইউসুফ আলী মোল্লার ছেলে। তাকে মঠবাড়িয়া উপজেলার সাপলেজা ইউনিয়নের বাবুরহাট বাজার এলাকা থেকে শনিবার (২৩মে) দুপুরে থানা পুলিশ উদ্ধার করেছে।
জানাগেছে, অপহরণের পর উদ্ধার হওয়া জহিরুল ইসলাম মোল্লার পিতা মো. ইউসুফ আলী মোল্লা বাদী হয়ে গত ১২ মে ৮জন নামীয় ও আরো ৪/৫ জনকে অজ্ঞাত করে রাজাপুর থানায় অপহরণের অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন।
মামলা সূত্রে জানা গেছে, ওই যুবক গত ১০ মে দুপুরে তার বন্ধু মুন্না, মো. সৈকত, সুপ্যাক, মো. কালাম, মো.তুহিন, রবিন, হাবিবুল্লাহ ও তাওহীদসহ তার ৮ ও আরো ৪/৫ জন অজ্ঞাত সহ ১২/১৩ জনে কথা আছে বলে তার বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে ওই দিন বিকেল সাড়ে ৩টার দিকে তাদের বন্ধু সুপ্যাক তার ব্যবহৃত (০১৭৩৫৫৭১৬৮৬)নম্বার থেকে তার (বাদী) কন্যা মোসাম্মাৎ সালমা জাহানের ব্যবহৃত মুঠো ফোনে (০১৩০৯৩৫৩৫৪২)ফোন দিয়ে তাহাদের বিকাশ নাম্বার (০১৭২৭৭২৫৫৮৫) তে ১০হাজার টাকা বিকাশের মাধ্যমে পাঠিয়ে দিতে বলেন। আর ওই টাকা না দিলে তার ছেলেকে খুন করা হবে বলে জানান।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাসুদুজ্জামান মিলু জানান, অপহৃত ওই যুবককে শনিবার উপজেলার সাপলেজা ইউনিয়নের বাবুর হাট বাজারের এনায়েতের ডেকারেটরের সামেনে অচেতন অবস্থায় দেখতে পেয়ে স্থাণীয়রা থানা পুলিশে খবর দেয়। পরে থানা পুলিশ সেখান থেকে তাকে উদ্ধার করে ঝালকাঠি জেলার রাজাপুর থানায় হস্তান্তর করেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!