মঠবাড়িয়াসোমবার , ১৯ জুন ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

অনলাইন গণমাধ্যমকেও সম্প্রচার কমিশনের কাছ থেকে নিবন্ধন নিতে হবে

Mathbariaprotidin
জুন ১৯, ২০১৭ ৩:৩৭ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট : জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা-২০১৭’র খসড়া অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা। অনলাইন গণমাধ্যমকে প্রস্তাবিত সম্প্রচার কমিশনের কাছ থেকে নিবন্ধন নিতে হবে বলে নীতিমালায় উল্লেখ করা হয়েছে। তবে কমিশন হওয়ার আগ পর্যন্ত তথ্য মন্ত্রণালয় তা দেখবে। আলাদা নিবন্ধনের প্রয়োজন নেই সংবাদপত্রের অনলাইন ভার্সনের জন্য। সোমবার জাতীয় সংসদে অনুষ্ঠিত মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে এ অনুমোদন দেওয়া হয়। সচিবালয়ে ব্রিফিংয়ের মাধ্যমে মন্ত্রিপরিষদ সচিব মো. শফিউল আলম এ তথ্য জানান।

শফিউল আলম সাংবাদিকদের বলেন, গণমাধ্যম নীতিমালা অনুযায়ী এটা করা হয়েছে। অনলাইন গণমাধ্যমে কমিশনের কাছ থেকে নিবন্ধন নিতে হবে। তবে পত্রিকার অনলাইন ভার্সনের জন্য আলাদাভাবে নিবন্ধন করতে হবে না। নিবন্ধন ফি কত হবে তা কমিশন নির্ধারণ করবে। সূত্র : দৈনিক ইত্তেফাক অনলাইন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!