,

শিরোনাম :

মঠবাড়িয়ায় এক দিনে নারীসহ দুই লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ বিলকিস বেগম (৩০) ও এমাদুল হক (৪০) নামে দুই জনের লাশ উদ্ধার করেছে। বৃহস্পতিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এ দুই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে প্রেরণ করা হয়। বিলকিস বেগম উপজেলার মানিকখালী গ্রামের নুরুল আমীনের স্ত্রী ও এমাদুল হক পশ্চিম রাজপাড়া গ্রামের মরহুম আব্দুস সালামের ছেলে।

বিলকিস বেগমের মামাশ^শুর মর্তুজা আলী জানান, তার ভাগনে নুরুল আমীনের স্ত্রী দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন ছিলেন। গত বুধবার রাতে বিলকিস ও মর্তুজার স্ত্রী বাসায় অবস্থান করছিল। রাতে সকলের অগোচলে ঘরে রক্ষিত কীটনাশক পান করে অসুস্থ হলে বিলকিসকে উপজেলার সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন।

অপরদিকে এমাদুল হকের ভাগনেজামাই হানিফ হাওলাদার জানান, বৃহস্পতিবার সকালে এমাদুল হক তার নিজ কৃষিক্ষেতে বিদ্যুতের মোটর দিয়ে পানি সেচ করতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে তাকে উপজেলা সদর হাসপাতালে নিয়ে এলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, এ ঘটনায় থানায় পৃথক দুটি ইউডি মামলা দায়ের কার হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

 

0Shares

Comments

comments