,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় গৃহপরিচারিকাকে গণধর্ষণ : থানায় মামলা «» মঠবাড়িয়ায় গাঁজা ও ইয়াবাসহ দুই যুবক আটক «» জালিয়াতি করে ইবতেদায়ী শিক্ষা বৃত্তি লাভের অভিযোগ : তদন্তে দুদক «» মঠবাড়িয়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল «» মঠবাড়িয়ায় পল্লী উন্নয়ন বোর্ডের মহাপরিচালকের মত বিনিময় সভা «» মঠবাড়িয়ায় ঘর “অক্ষত” তবুও ঘর পোড়ানো মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ «» প্রেমের ফাদে ফেলে কলেজ ছাত্রীর ধর্ষণের ভিডিও ধারন : কলেজ ছাত্র গ্রেফতার «» মঠবাড়িয়ায় গাঁজা ও ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক «» মঠবাড়িয়ায় গ্রীষ্মকালীন ফুটবলে কে এম লতীফ ইনস্টিটিউশন চ্যাম্পিয়ন «» মঠবাড়িয়ায় কিশোর গ্যাং প্রতিরোধে মতবিনিময় সভা

মঠবাড়িয়ায় স্কুলের জমি দখল করে ঘর নির্মাণের চেষ্টা!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ার ছোট শৌলা গ্রামে শনিবার সকালে “স্বপ্নকুড়ি কিন্ডার গার্টেন” নামে একটি স্কুলের জমি দখল করে অবৈধভাবে ঘর নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় ওই স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক আবদুল্লাহ আল মামুন থানায় লিখিত অভিযোগ করেছেন। থানা পুলিশ দুুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
অভিযোগ সূত্রে জানাগেছে, ছোট শৌলা গ্রামে ২০০৮ সালে স্থানীয় সমাজ সেবক আবদুল্লাহ আল মামুন পৈত্রিক জমিতে স্বপ্নকুড়ি কিন্ডার গার্টেন নামে ওই শিক্ষা প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠিত করেন। এরপর থেকে এলাকার দরিদ্র শিক্ষার্থীদের বিনা বেতনে সুনামের সাথে স্কুলটি পরিচালিত হয়ে আসছে। সম্প্রতি একটি কুচক্রিমহল প্রতিষ্ঠানটি ধ্বংস করার পায়তারা শুরু করে। গত ৩মে রাতের আধারে কতিপয় দুর্বৃত্তরা স্কুলটি ভেঙ্গে ফেলে দেয়। পরে স্থানীয়দের সহায়তায় পুনরায় স্কুল ঘরটি নতুন করে নির্মাণ করা হয়। শনিবার সকালে স্থানীয় মৃত আঃ ওহাবের পুত্র আবু হানিফ সোহাগ ও আবু জাফর ভাড়াকরা লোকজন নিয়ে ওই স্কুল ঘরটি সরিয়ে পাশে বাঁশ, খুটি দিয়ে জোর পূর্বক একটি ঘর তোলে।

 

Comments

comments