,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় রাস্তার পাশে লাইসেন্স ছাড়া পেট্রল ও এলপি গ্যাস বিক্রি, ব্যবসায়ীর জরিমানা «» মঠবাড়িয়ায় অবরোধকালীন সময় সংশোধনের দাবিতে জেলেদের মানববন্ধন «» মঠবাড়িয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু «» মঠবাড়িয়ায় নুসরাত হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন «» মঠবাড়িয়ায় ক্যান্সার আক্রান্ত জান্নাতিকে অর্থ সহায়তা প্রদান «» মঠবাড়িয়ায় বৈশাখী মেলায় নিখোঁজ হওয়া স্কুল ছাত্র নয়নের ৮ দিনেও সন্ধান মেলেনি «» মঠবাড়িয়ায় ইভটেজিং এর দায়ে দপ্তরীর অর্থদন্ড «» নুসরাত হত্যার সর্বোচ্চ বিচার চেয়ে মঠবাড়িয়ায় মানববন্ধন «» আ: ছত্তার আকনের ইন্তেকাল «» মঠবাড়িয়ায় মৎস্য অফিসের ক্ষেত্র সহকারীর অপসারণের দাবিতে মানববন্ধন

মঠবাড়িয়ায় স্কুলের জমি দখল করে ঘর নির্মাণের চেষ্টা!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ার ছোট শৌলা গ্রামে শনিবার সকালে “স্বপ্নকুড়ি কিন্ডার গার্টেন” নামে একটি স্কুলের জমি দখল করে অবৈধভাবে ঘর নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় ওই স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক আবদুল্লাহ আল মামুন থানায় লিখিত অভিযোগ করেছেন। থানা পুলিশ দুুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
অভিযোগ সূত্রে জানাগেছে, ছোট শৌলা গ্রামে ২০০৮ সালে স্থানীয় সমাজ সেবক আবদুল্লাহ আল মামুন পৈত্রিক জমিতে স্বপ্নকুড়ি কিন্ডার গার্টেন নামে ওই শিক্ষা প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠিত করেন। এরপর থেকে এলাকার দরিদ্র শিক্ষার্থীদের বিনা বেতনে সুনামের সাথে স্কুলটি পরিচালিত হয়ে আসছে। সম্প্রতি একটি কুচক্রিমহল প্রতিষ্ঠানটি ধ্বংস করার পায়তারা শুরু করে। গত ৩মে রাতের আধারে কতিপয় দুর্বৃত্তরা স্কুলটি ভেঙ্গে ফেলে দেয়। পরে স্থানীয়দের সহায়তায় পুনরায় স্কুল ঘরটি নতুন করে নির্মাণ করা হয়। শনিবার সকালে স্থানীয় মৃত আঃ ওহাবের পুত্র আবু হানিফ সোহাগ ও আবু জাফর ভাড়াকরা লোকজন নিয়ে ওই স্কুল ঘরটি সরিয়ে পাশে বাঁশ, খুটি দিয়ে জোর পূর্বক একটি ঘর তোলে।

 

Comments

comments