,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় ধান ক্ষেত থেকে অজ্ঞাত যুবকের গলাকাটা লাশ উদ্ধার «» সরকারি হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে ৩ দিনব্যপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু «» মঠবাড়িয়ায় ইসলামী ঐক্যের মহা সম্মেলন সফল করতে সংবাদ সম্মেলন «» মঠবাড়িয়ায় আন্তঃজেলা ডাকাত দলের সদস্য গুলিবিদ্ধ অবস্থায় আটক «» মঠবাড়িয়ায় তিন দিনব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন «» মঠবাড়িয়ায় দিনব্যাপী দুর্যোগ বিষয়ক কর্মশালা «» মঠবাড়িয়ায় অটিজম ও নিওরো ডেভেলপমেন্ট ডিজএ্যাবিলিটিজ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত «» মঠবাড়িয়ায় খাল ভাঙ্গন রোধে পাইলিংয়ের দাবিতে মানববন্ধন «» মঠবাড়িয়ায় ১হাজার ৩ শ’ পিস ইয়াবাসহ মা, মেয়ে ও ছেলে গ্রেফতার «» মঠবাড়িয়ায় ধানক্ষেত থেকে উদ্ধার হওয়া মরদেহের পরিচয় মিলেছে

মঠবাড়িয়ায় স্কুলের জমি দখল করে ঘর নির্মাণের চেষ্টা!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ার ছোট শৌলা গ্রামে শনিবার সকালে “স্বপ্নকুড়ি কিন্ডার গার্টেন” নামে একটি স্কুলের জমি দখল করে অবৈধভাবে ঘর নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় ওই স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক আবদুল্লাহ আল মামুন থানায় লিখিত অভিযোগ করেছেন। থানা পুলিশ দুুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
অভিযোগ সূত্রে জানাগেছে, ছোট শৌলা গ্রামে ২০০৮ সালে স্থানীয় সমাজ সেবক আবদুল্লাহ আল মামুন পৈত্রিক জমিতে স্বপ্নকুড়ি কিন্ডার গার্টেন নামে ওই শিক্ষা প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠিত করেন। এরপর থেকে এলাকার দরিদ্র শিক্ষার্থীদের বিনা বেতনে সুনামের সাথে স্কুলটি পরিচালিত হয়ে আসছে। সম্প্রতি একটি কুচক্রিমহল প্রতিষ্ঠানটি ধ্বংস করার পায়তারা শুরু করে। গত ৩মে রাতের আধারে কতিপয় দুর্বৃত্তরা স্কুলটি ভেঙ্গে ফেলে দেয়। পরে স্থানীয়দের সহায়তায় পুনরায় স্কুল ঘরটি নতুন করে নির্মাণ করা হয়। শনিবার সকালে স্থানীয় মৃত আঃ ওহাবের পুত্র আবু হানিফ সোহাগ ও আবু জাফর ভাড়াকরা লোকজন নিয়ে ওই স্কুল ঘরটি সরিয়ে পাশে বাঁশ, খুটি দিয়ে জোর পূর্বক একটি ঘর তোলে।

 

0Shares

Comments

comments