,

শিরোনাম :
«» সরকারি হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে ৩ দিনব্যপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু «» মঠবাড়িয়ায় ইসলামী ঐক্যের মহা সম্মেলন সফল করতে সংবাদ সম্মেলন «» মঠবাড়িয়ায় আন্তঃজেলা ডাকাত দলের সদস্য গুলিবিদ্ধ অবস্থায় আটক «» মঠবাড়িয়ায় তিন দিনব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন «» মঠবাড়িয়ায় দিনব্যাপী দুর্যোগ বিষয়ক কর্মশালা «» মঠবাড়িয়ায় অটিজম ও নিওরো ডেভেলপমেন্ট ডিজএ্যাবিলিটিজ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত «» মঠবাড়িয়ায় খাল ভাঙ্গন রোধে পাইলিংয়ের দাবিতে মানববন্ধন «» মঠবাড়িয়ায় ১হাজার ৩ শ’ পিস ইয়াবাসহ মা, মেয়ে ও ছেলে গ্রেফতার «» মঠবাড়িয়ায় ধানক্ষেত থেকে উদ্ধার হওয়া মরদেহের পরিচয় মিলেছে «» মঠবাড়িয়ায় ২৯ হাজারের অধিক শিশুকে ভিটামিন ‘এ’ প্লাস খাওয়ানো হয়েছে

স্মার্টফোন কিনলে পেঁয়াজ ফ্রি!

মঠবাড়িয়া প্রতিদিন ডেস্ক : পেঁয়াজের ঝাঁঝে আগে চোখে পানি আসত। এখন দাম শুনেই অশ্রুগ্রন্থি সক্রিয় হয়ে উঠে। এমন অবস্থায় ব্যবসায়ীরাও নিচ্ছেন সুযোগ। পণ্য বিক্রিতে পেঁয়াজ নিয়ে অদ্ভুত কৌশল নিচ্ছেন তারা। ভারতের তামিলনাড়ুর এক মোবাইল ব্যবসায়ী ঘোষণা দিলেন তার দোকান থেকে স্মার্টফোন কিনলে এক কেজি পেঁয়াজ ফ্রি! ওই দোকানের নাম এসটিআর।
দোকান মালিক সারাভানা কুমার দাবি করেন, তার এই আইডিয়ার ফলে বিক্রি বেড়েছে। গত সপ্তাহে শুরু হওয়া এই অফারের কারণে আরও বেশি ক্রেতা তার দোকানে আসছে।
ভারতের সংবাদমাধ্যম দ্য হিন্দুকে তিনি বলেন, সাধারণত আমি দিনে মাত্র তিন থেকে চারটি মোবাইল বিক্রি করি। তবে ঘোষণার পরে গত দুদিনে বিক্রি বেড়েছে। দিনে ১০টি মোবাইল হ্যান্ডসেট, আবার কোনো কোনো দিন তারও বেশি বিক্রি করতে পেরেছি। তিনি জানান, মোবাইল কিনে গ্রাহকরা নিজেদের ইচ্ছেমতো ছোট বা বড় পেঁয়াজ নিতে পারবেন।
এদিকে ভারতের এক স্থানীয় সমিতি ঘোষণা দিয়েছে, হেলমেট পরে বাইক চালালেই পুরস্কার হিসেবে দেওয়া হবে এক কেজি পেঁয়াজ। সড়ক চলাচলে সচেতনতা বাড়াতে এই পন্থা বেছে নিয়েছে তারা। কলকাতার রাস্তায় এমন দেখা গেছে। সূত্র : ইত্তেফাক অনলাইন।

0Shares

Comments

comments