,

শিরোনাম :

সাপ্তাহিক মঠবাড়িয়া সংবাদের বর্ষপূর্তি পালন

pic

স্টাফ রিপোর্টার :
পিরোজপুরের মঠবাড়িয়া থেকে প্রকাশিত সাপ্তাহিক মঠবাড়িয়া সংবাদের বর্ষপূর্তি অনুষ্ঠান আজ রোববার নানা কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়। অনুষ্ঠানের মধ্যে ছিল আনন্দ শোভাযাত্রা, কেককাটা ও আলোচনা সভা। এ উপলক্ষে সকাল নয়টায় এক বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদ সভাকক্ষে সমৃদ্ধির মঠবাড়িয়া গড়তে আমাদের করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রণালয়ের সচিব মো: মোফাজ্জেল হোসেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা জি.এম সরফরাজের সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন পত্রিকার প্রকাশক ও সম্পাদক মিজানুর রহমান মিজু।
এ সময় আরও বক্তব্য রাখেন অনুষ্ঠানের বিশেষ অতিথি পিরোজপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির (পিপিএম), মঠবাড়িয়া সরকারী কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফা, মহিউদ্দিন আহমেদ মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ আজিম-উল-হক, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বাচ্চু মিয়া আকন, প্রবীণ শিক্ষক নুর হোসাইন মোল্লা, প্রেসক্লাবের সভাপতি জাহিদ উদ্দিন পলাশ, উপজেলা আ.লীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক ফজলুল হক মনি, সাংবাদিক আবুল কালাম আজাদ প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি মো: মোফাজ্জেল হোসেন ও বিশেষ অতিথি মোহাম্মদ সালাম কবির কে ক্রেষ্ট প্রদান করা হয়। শেষে ২য় বর্ষে পদার্পনে প্রধান অতিথি কেক কাটেন।

0Shares

Comments

comments