,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় গৃহপরিচারিকাকে গণধর্ষণ : থানায় মামলা «» মঠবাড়িয়ায় গাঁজা ও ইয়াবাসহ দুই যুবক আটক «» জালিয়াতি করে ইবতেদায়ী শিক্ষা বৃত্তি লাভের অভিযোগ : তদন্তে দুদক «» মঠবাড়িয়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল «» মঠবাড়িয়ায় পল্লী উন্নয়ন বোর্ডের মহাপরিচালকের মত বিনিময় সভা «» মঠবাড়িয়ায় ঘর “অক্ষত” তবুও ঘর পোড়ানো মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ «» প্রেমের ফাদে ফেলে কলেজ ছাত্রীর ধর্ষণের ভিডিও ধারন : কলেজ ছাত্র গ্রেফতার «» মঠবাড়িয়ায় গাঁজা ও ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক «» মঠবাড়িয়ায় গ্রীষ্মকালীন ফুটবলে কে এম লতীফ ইনস্টিটিউশন চ্যাম্পিয়ন «» মঠবাড়িয়ায় কিশোর গ্যাং প্রতিরোধে মতবিনিময় সভা

সংবাদ সম্মেলনে আ’লীগ বিদ্রোহীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রধান মন্ত্রীর প্রতি অনুরোধ

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় সদ্য সমাপ্ত উপজেলা নির্বাচনে বিজয়ী বিদ্রোহী প্রার্থী ও তার সহযোগীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রধাণমন্ত্রীর প্রতি অনুরোধ করেছেন আ’লীগ সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর। শুক্রবার রাতে দলীয় কার্যালয় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি এ অনুরোধ জানান। এ সময় দলীয় নেতা কর্মী ও বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন।
আ’লীগ সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর তার লিখিত বক্তব্যে বলেন, গত ৫ সেপ্টেম্বর বিকালে পৌর শহরে তার ব্যবসা প্রতিষ্ঠানে পরিকল্পিত সন্ত্রাসী হামলা হয়েছে। এ সময়ে তার কর্মচারীকে মারধর করা হয়। দলের মধ্যে দ্বিধা বিভক্তি থাকায় গত সংসদ নির্বচনে এবং উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে দলের অভ্যন্তরিন কোন্দল চরম আকার ধারন করে। দলের মনোনয়ন না পেয়ে সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আ’লীগ সদস্য আশরাফুর রহমান স্বতন্ত্র প্রার্থী হিসেবে গত সংসদ সদস্য পদে নির্বাচন করেন। তার ভাই রিয়াজ উদ্দিন স্বতন্ত্র প্রার্থী হিসেবে উপজেলা নির্বাচন করেন। আমি নেত্রীর স্বিদ্ধান্ত অনুযায়ী গত সংসদ এবং উপজেলা নির্বাচনে নেতা কর্মীদের নিয়ে আ’লীগ সমর্থিত প্রার্থীর পক্ষে কাজ করায় এই বিদোহীরা আমিসহ দলের নেতা কর্মেিদর ওপর ক্ষ্ব্ধু হয় এবং বিভিন্ন পর্যায়ে বিশৃঙ্খলা সৃষ্টি করে মঠবাড়িয়াকে সন্ত্রাসের রাজত্ব কায়েম করে আসছে। তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে আতি সত্বর এসকল বিদ্রোহী ও তার সহযোগীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের অনুরোধ জানান।
উলে¬খ্য গত বৃহষ্পতিবার (৫ সেপ্টেম্বর) সেলিম মাতুব্বরের ব্যবসা প্রতিষ্ঠানে হামলার ঘটনায় শুক্রবার তার ভাই যুবলীগ নেতা নাছির মাতুব্বর বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় এজাহার নামীয় ৪ জন এবং ৩০/৩৫ জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে।

 

Comments

comments