,

শিরোনাম :
«» মঠবাড়িয়া পৌর যুব সমাজের উদ্যোগে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ «» মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধাকে পেটাল আইনশৃঙ্খলা কমিটির সদস্য «» মঠবাড়িয়া নিউমার্কেট নিবাসী বজলুর রহমান খানের ইন্তেকাল «» মঠবাড়িয়ায় করোনা ভাইরাস মোকাবিলায় দুস্থ্যদের মধ্যে মানবিক সহায়তা প্রদান «» মঠবাড়িয়ায় ফসলের ক্ষেতে সৌর শক্তি চালিত আলোক ফাঁদ প্রদর্শণী «» কোয়ারেন্টিন ও আইসোলেশন কী? «» সামাজিক দূরত্ব বজায়কালীন মানসিক স্বাস্থ্য «» করোনা ভাইরাস প্রতিরোধে মঠবাড়িয়ার এক যুবকের পরামর্শ «» মঠবাড়িয়ায় জেএসসিতে ৭৪ শিক্ষার্থীর বৃত্তি লাভ : শীর্ষে কেএম লতীফ ইনস্টিটিউশন «» মঠবাড়িয়ায় তিন মাদকসেবীকে জরিমানা

শীর্ষ ১০ ইউটিউব চ্যানেলের আয় কত?

মঠবাড়িয়া প্রতিদিন ডেস্ক : ২০১৯ সালে শীর্ষ ১০ ইউটিউব চ্যানেলের আয় হয়েছে ১৬ কোটি ২০ লাখ ডলার। এর মধ্যে রায়ানস ওয়ার্ল্ড ইউটিউব চ্যানেল ২ কোটি ৬০ লাখ ডলার আয় করে শীর্ষে রয়েছে। তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে ডিউড পারফেক্ট চ্যানেল। তাদের আয় ২ কোটি ডলার।
বিজ্ঞাপন, পৃষ্ঠপোষকতা, নিজ নামে পণ্যসামগ্রী বিক্রি এবং ইউটিউব চ্যানেলের মাধ্যমে অন্যান্য উৎস থেকে আয়ের কর কর্তনের আগের আনুমানিক হিসাব করে এ তালিকা প্রকাশ করেছে মার্কিন সাময়িকী ফোর্বস। ফোর্বসের তালিকায় টানা দ্বিতীয়বারের মতো শীর্ষ ইউটিউবারের স্থান দখল করে নিয়েছে রায়ানস। তার ভিডিওগুলোর মধ্যে কিছু ভিডিওর ভিউয়ের সংখ্যা মিলিয়ন ছাড়িয়েছে গেছে।
আয়ের দিক দিয়ে শীর্ষ ১০ ইউটিউব চ্যানেল
১. রায়ান কাজি : ২ কোটি ৬০ লাখ ডলার
২. ডিউড পারফেক্ট : ২ কোটি ডলার
৩. নাসতিয়া : ১ কোটি ৮০ লাখ ডলার
৪. রেট অ্যান্ড লিংক : ১ কোটি ৭৫ লাখ ডলার
৫. জেফরি স্টার : ১ কোটি ৭০ লাখ ডলার
৬. প্রিস্টন আর্সমেন্ট : ১ কোটি ৪০ লাখ ডলার
৭. পিউডিপাই : ১ কোটি ৩০ লাখ ডলার
৮. মারকিপ্লায়ার : ১ কোটি ৩০ লাখ ডলার
৯. ডেনিয়েল মিডলটন : ১ কোটি ২০ লাখ ডলার
১০. ইভান ফং : ১ কোটি ১৫ লাখ ডলার।
সূত্র : জাগো নিউজ।

0Shares

Comments

comments