,

শিরোনাম :

মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ওয়ান স্টপ সার্ভিস সেবা কেন্দ্র চালু

স্টাফ রিপোর্টার : স্বাস্থ্য বিভাগের নির্দেশনা মোতাবেক পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জ্বরের রোগী আলাদাভাবে দেখার জন্য ওয়ান স্টপ সার্ভিস সেবা কেন্দ্র চালু করা হয়েছে। শনিবার সন্ধ্যায় এ সেবা কেন্দ্রের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহম্মেদ।

এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলী হাসানের সভাপতিত্বে অন্যান্যদেও মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) রিপন বিশ^াস, অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান মিলু, উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফেরদৌস প্রমূখ। এসময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা – কর্মচারীবৃন্দ ও সাংবাদিক উপস্থিত ছিলেন।

সভা শেষে উপস্থিত সকলের হাতে গনসচেতনতা মূলক প্রচারের জন্য অধিক মাত্রার খাঁড় যুক্ত সাবান (যা সাধারন সাবানের থেকে ভিন্ন ও সেনিটাইজার সল্পতায় এবং সাধারন মানুষ বাজারের অধিক দামের সেনিটাইজার না কিনতে পারলে তাদের ব্যবহার উত্তম) উপহার হিসেবে তুলে দেয়া হয়

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলী হাসান জানান, ওয়ান-স্টপ সেন্টারে সার্বক্ষনিক চিকিৎসক কর্মকর্তাদের মাধ্যমে হাসপাতালে আগত সকল জ্বরের রোগীদেরকে এখান থেকে টিকিট, চিকিৎসা ও প্রয়োজনীয় ঔষধ সংগ্রহ করার জন্য আহ্বান জানান। জ্বরের রোগী বা জ্বরের রোগীর মাধ্যমে অন্য কোন রোগীর সংক্রামন না ছড়াতে পারে সেজন্য সবাইকে সতর্ক থাকার পরামর্শ দেয়া হয়।

0Shares

Comments

comments