,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় গৃহপরিচারিকাকে গণধর্ষণ : থানায় মামলা «» মঠবাড়িয়ায় গাঁজা ও ইয়াবাসহ দুই যুবক আটক «» জালিয়াতি করে ইবতেদায়ী শিক্ষা বৃত্তি লাভের অভিযোগ : তদন্তে দুদক «» মঠবাড়িয়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল «» মঠবাড়িয়ায় পল্লী উন্নয়ন বোর্ডের মহাপরিচালকের মত বিনিময় সভা «» মঠবাড়িয়ায় ঘর “অক্ষত” তবুও ঘর পোড়ানো মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ «» প্রেমের ফাদে ফেলে কলেজ ছাত্রীর ধর্ষণের ভিডিও ধারন : কলেজ ছাত্র গ্রেফতার «» মঠবাড়িয়ায় গাঁজা ও ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক «» মঠবাড়িয়ায় গ্রীষ্মকালীন ফুটবলে কে এম লতীফ ইনস্টিটিউশন চ্যাম্পিয়ন «» মঠবাড়িয়ায় কিশোর গ্যাং প্রতিরোধে মতবিনিময় সভা

মঠবাড়িয়া সরকারী কলেজের অধ্যক্ষসহ ৬ শিক্ষকের কাছে সর্রহারার চাঁদা দাবী

স্টাফ রিপোর্টার: পিরোজপুরের মঠবাড়িয়া সরকারী কলেজের অধ্যক্ষসহ ৬ শিক্ষককে সর্বহারা পরিচয় দিয়ে মোটা অংকের চাঁদা দাবী করা হয়েছে। সরকারী কলেজ অধ্যক্ষ মো. গোলাম মোস্তফা শনিবার নিরাপত্তা ও প্রতিকার চেয়ে থানায় সাধারণ ডায়রি করেছেন।
থানা ও কলেজ সূত্রে জানাযায়, সর্বহারা পরিচয়ে একটি চক্র গত কয়েকদিন ধরে পর্যায়ক্রমে মঠবাড়িয়া সরকারী কলেজের ৬ শিক্ষকের কাছে মোবাইল ফোনে মোটা অংকের টাকা চাঁদা দাবি করে। হুমকি প্রাপ্ত শিক্ষকরা হলেন, অধ্যক্ষ মো. গোলাম মোস্তফা, সহযোগি অধ্যাপক (হিসাব বিজ্ঞান) মো. আসাদুজ্জামান, সহকারী অধ্যাপক (ব্যাবস্থাপনা বিভাগ) মো. আব্দুল জব্বার, সহকারী অধ্যাপক (অর্থনীতি বিভাগ) সঞ্জিৎ বল, সহকারী অধ্যাপক (দর্শন বিভাগ) পবিত্র কুমার ও সহকারী অধ্যাপক (বাংলা বিভাগ) জাহিদুল হাসান আকন সুমন। চাঁদা দিতে ব্যার্থ হলে সংশ্লিষ্ট শিক্ষক পরিবারের সদস্যসহ সমূলে হত্যার হুমকী দেয় কথিত সর্বহারারা।
এ বিষয়ে মঠবাড়িয়া সরকারী কলেজ অধ্যক্ষ গোলাম মোস্তফা চাঁদা দাবি ও প্রাণনাশের হুমকীর কথা স্বীকার করে বলেন, এঘটনার পর ভূক্তভোগি শিক্ষক ও তার পরিবারের স্বজনরা চরম উৎকণ্ঠার মধ্যে পড়েছেন। নিরাপত্তা ও প্রতিকার চেয়ে মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে।

এ বিষয়ে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ শিক্ষকদের জিডির সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা প্রযুক্তি ব্যবহার করে অনুসন্ধান চালাচ্ছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Comments

comments