,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় রাস্তার পাশে লাইসেন্স ছাড়া পেট্রল ও এলপি গ্যাস বিক্রি, ব্যবসায়ীর জরিমানা «» মঠবাড়িয়ায় অবরোধকালীন সময় সংশোধনের দাবিতে জেলেদের মানববন্ধন «» মঠবাড়িয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু «» মঠবাড়িয়ায় নুসরাত হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন «» মঠবাড়িয়ায় ক্যান্সার আক্রান্ত জান্নাতিকে অর্থ সহায়তা প্রদান «» মঠবাড়িয়ায় বৈশাখী মেলায় নিখোঁজ হওয়া স্কুল ছাত্র নয়নের ৮ দিনেও সন্ধান মেলেনি «» মঠবাড়িয়ায় ইভটেজিং এর দায়ে দপ্তরীর অর্থদন্ড «» নুসরাত হত্যার সর্বোচ্চ বিচার চেয়ে মঠবাড়িয়ায় মানববন্ধন «» আ: ছত্তার আকনের ইন্তেকাল «» মঠবাড়িয়ায় মৎস্য অফিসের ক্ষেত্র সহকারীর অপসারণের দাবিতে মানববন্ধন

মঠবাড়িয়া বিএনপির প্রার্থী রুহুল আমীন দুলালসহ ২৩ নেতাকর্মী জেল হাজতে

হ্টাফ রিপোর্টর: পিরোজপুর-৩ মঠবাড়িয়া একক আসনে মনোনীত বিএনপির প্রার্থী ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রুহুল আমীন দুলালসহ ২৩ বিএনপি নেতা কর্মীকে জেল হাজতে পাঠিয়েছে আদালত। নাশকতা চেষ্টার অভিযোগে দায়ের করা পুলিশের দুইটি মামলায় হাজিরা দিতে গেলে আজ সোমবার দুপরে পিরোজপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারিক হাকিম আব্দুল মন্নান এ আদেশ দেন। মামলায় অভিযুক্ত আসামীরা হাইকোর্টের এক মাসের অন্তবর্তীকালীন জামিন শেষে নিম্ম আদালতে হাজিরা দিতে গেলে জামিন বাতিল করে ২৩ আসামীকে জেলহাজতে পাঠানোর আদেশ দেয় বিজ্ঞ আদালত।
এতে আজ সোমবার মঠবাড়িয়া আসনের বিএনপি’র প্রতিদ্বন্দ্বি প্রার্থী ও উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক রুহুল আমীন দুলাল,উপজেলা বিএনপির সহ সভাপতি মো. জালাল মৃধা, উপজেলা যুবদল সদস্য সচিব তাহসীন জামান রুমেল, স্বেচ্ছাসেবক দলের সভাপতি ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক রণি মুন্সি, উপজেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক রামীম লস্করসহ ২৩ নেতা কর্মী জেল হাজতে পাঠানো হয়।
আদালত সূত্রে জানাগেছে, মঠবাড়িয়া থানার উপ-পরিদর্শক জাহিদ হাসান বাদি হয়ে গত ৬ সেপ্টেম্বর বিশেষ মতা আইনে এ মামলাটি দায়ের করেন।
ম্মলায় অভিযোগ আনান হয়, সাজাপ্রাপ্ত বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে বাঞ্চাল করার জন্য মঠবাড়িয়া-গুদিঘাটা সড়কে নির্মানাধীন সেতুর মালামাল খালে ফেলে তিসাধন ও সরকারের ভাবমুর্তি ুন্নসহ অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করেন।
এছাড়া ৮ নভেম্বর মঠবাড়িয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শওকত হোসেন বাদী হয়ে সাজাপ্রাপ্ত বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের তফসিল বাঞ্চালের চেষ্টার অভিযোগে উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ইসমাইল হোসেন হাওলাদার সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের ৮ নেতা-কর্মীর নাম উল্লেখ করে আরও ৬০ জন অজ্ঞাত আসামি করে মঠবাড়িয়া থানায় মামলাটি দায়ের করেন।
এ বিষয়ে  উপজেলা বিএনপি নেতা কে.এম হুমায়ূন কবীর এ মামলা হয়রাণিমূলক দাবি করে বলেন, নির্বাচনে স্থানীয় বিএনপির নেতাকর্মী মাঠ শূণ্য করা জন্য এ সাজানো মামলা দেওয়া হয়েছে। ভিত্তিহীন মামলা প্রত্যাহারের দাবি জানাই।

 

Comments

comments