,

শিরোনাম :

মঠবাড়িয়া পৌরশহরে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, মারধর, ভাংচুর ও টাকা লুট

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া রোববার দুপুরে পৌরশহরের দক্ষিণ বন্দর এলাকায় তুচ্ছ ঘটনার জের ধরে একদল সন্ত্রাসীরা মেসার্স লাকি এন্টারপ্রাইজ নামের একটি রড, সিমেন্টের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে। হামলাকারীরা দোকান ঘরে জোরপূর্বক প্রবেশ করে ম্যানেজার আশিকুর রহমানকে (৩৬) মারধর ও ভাংচুর করে প্রায় দুই লক্ষাধিক টাকা লুট করে নেয়।

এঘটনায় ওই প্রতিষ্ঠানের মালিক মো: শাহাদাৎ হোসেন বাদি হয়ে সাইদুল ইসলাম (২৬) ও তার আপন ভাই সাদেক হোসেন (৩২) সহ এজাহার নামিয় ৬ জন ও অজ্ঞাত নামা ৬/৭জনকে আসামী করে রোববার রাতে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন। থানা পুলিশ এ ঘটনায় দক্ষিণ মিঠাখালী গ্রামের রুস্তুম আলীর পুত্র মেহেদী হাসান (১৮) কে গ্রেফতার করে সোমবার দুপুরে আদালতে সোপর্দ করেছে।
মামলা সুত্রে জানাজায়, পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষ বকশির ঘোটিচোরা গ্রামের বাদসা মিয়ার ছেলে সাইদুর ও তার ভাই সাদেক এক দল সন্ত্রাসী নিয়ে দোকানের ম্যানেজার আশিকুর রহমান সিদ্দিকের উপর হামলা চালিয়ে আহত করে। এসময় দোকান ভাংচুর করে ও ক্যাশে থাকা ২লক্ষ ২১ হাজার টাকা ছিনিয়ে নেয়।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আবদুল্লাহ জানান, ব্যবসা প্রতিষ্ঠানে হামলার অভিযোগ পেয়েই দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল ও তিনি আরও জানান এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর একজনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

Comments

comments