,

শিরোনাম :

মঠবাড়িয়া তুষখালী কলেজ এমপিওভুক্ত হওয়ায় আনন্দ র‌্যালী

স্টাফ রিপোটারঃ পিরোজপুরের মঠবাড়িয়ার তুষখালী কলেজ এমপিওভুক্ত হওয়ায় কলেজ প্রতিষ্ঠাতা ও পরিচালনা পর্ষদের সভাপতি মিরাজুল ইসলাম ও শিক্ষক-কর্মচারী এবং শিক্ষার্থীসহ স্থানীয়রা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে একটি আনন্দ র‌্যালীটি বের করে। আজ বৃহস্পতিবার সকালে কলেজ প্রাঙ্গন থেকে এ র‌্যালীটি বের হয়ে তুষখালী বাজর প্রদক্ষিন করে কলেজ প্রাঙ্গনে এসে শেষ হয়। 

র‌্যালী শেষে কলেজ মিলনায়তনে কলেজের অধ্যক্ষ মোঃ আনোয়ার হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, কলেজ পরিচালনা পর্ষদের সদস্য এস এম নজরুল ইসলাম, ইউনুচ হাওলাদার, প্রভাষক রঞ্জন পাইক, মো.কবির হোসেন, সিরাজুল ইসলাম,যায়েদা সালমা, শিক্ষার্থী জামিয়া রহমান, কারিমা আক্তার, রানা প্রমূখ।  
শেষে কলেজটি গত ২৩ অক্টোবর বুধবার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপিওভুক্ত ঘোষণা করায় তার দীর্ঘায়ু কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য মঠবাড়িয়া উপজেলার তুষখালী ইউনিয়নের তুষখালী কলেজটি ২০০৯ সালে প্রতিষ্ঠাকাল থেকে প্রতিষ্ঠাতা ও পরিচালনা পর্ষদের সভাপতি ও ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম শিক্ষক-কর্মচারী বেতন-ভাতা ব্যক্তিগত ভাবে দিয়ে আসছিলেন। 

0Shares

Comments

comments