,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে মাদ্রাসা ছাত্র গ্রেফতার «» মঠবাড়িয়ায় নির্বাচনী বিরোধের জেরে দুই প্রার্থীর দুই সমর্থক আহত «» মঠবাড়িয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা «» মহিউদ্দিন আহমেদ মহিলা ডিগ্রি কলেজ উপজেলায় শ্রেষ্ঠ হওয়ায় আনন্দ শোভাযাত্রা «» মঠবাড়িয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় «» মঠবাড়িয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগনের দায়িত্ব গ্রহণ «» মঠবাড়িয়ায় ১১মামলার আসামীসহ ২ ডাকাত গ্রেফতার «» দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৪ বছরে পদার্পণ উপলক্ষে মঠবাড়িয়ায় শোভাযাত্রা «» মঠবাড়িয়ায় দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি : বাধা দেয়ায় গৃহবধূকে মারধর «» মঠবাড়িয়ায় আইনশৃঙ্খলা উন্নয়নে সুধী সমাবেশ ও মতবিনিময় সভা

মঠবাড়িয়া কে এম লতীফ ইনস্টিটিউশন ‘ডিজিটাল ক্যাম্পাস’ উদ্বোধন

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় ঐতিহ্যবাহী কেএম এম লতীফ ইনস্টিটিউশনে ‘ডিজিটাল ক্যাম্পাস’ চালু করা হয়েছে। উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আজিজুল হক সেলিম মাতুব্বর বৃহস্পতিবার সকালে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন ঘোষণা করেন।
উদ্বোধনী বক্তব্যে ম্যানেজিং কমিটির সভাপতি আজিজুল হক সেলিম মাতুব্বর বলেন, ডিজিটাল ক্যাম্পাস নামে যে সেবা চালু করা হয়েছে তাতে অভিভাবকরা ঘরে বসেই শিক্ষার্থীদের উপস্থিতি-অনুপস্থিতি, পরীক্ষার ফল, বেতন, ফি প্রভৃতি সব ধরনের তথ্য মোবাইল ফোনের মাধ্যমে জানতে পারবেন।
এ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, ম্যনেজিং কমিটির সদস্য ও প্রেসক্লাবের সভাপতি জাহিদ উদ্দিন পলাশ, প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, বরিশাল বিভাগীয় আইসিটি আঞ্চলিক কর্মকর্তা আবু তাহের, ম্যানেজিং কমিটির সদস্য বাদল কৃষ্ণ ওঝা ও সহকারী সুজিত কুমার বিশ^াষ প্রমুখ।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোস্তাফিজুর রহমান বলেন, এই সেবার আওতায় ১৬টি সেবা পাওয়া যাবে, যা কাজের গতি বাড়াবে।
“মঠবাড়িয়া উপজেলার মধ্যে আমরাই প্রথম ডিজিটাল ক্যাম্পাস চালু করেছি। এর মধ্য দিয়ে আমরা সময় বাঁচিয়ে স্কুলের শিক্ষাকার্যক্রম আরও ত্বরান্বিত করতে পারব।”
নেটিজেন আইটি লিমিটেড এই প্রোগ্রাম বাস্তবায়ন করছে বলে তিনি জানান।

 

Comments

comments