,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় বুলবুলের প্রভাবে শিক্ষকের মাছের ঘেরে ব্যপক ক্ষতি «» মঠবাড়িয়ায় অধ্যক্ষকে মামলার তদবির না করার জন্য হুমকিতে থানায় জিডি «» রাজধানীতে অফিসে বসে বাবা দেখলেন সন্তানকে নিষ্ঠুরভাবে মারছে গৃহকর্মী! «» মঠবাড়িয়ায় আওয়ামী লীগ নেতার নাম অনুপ্রবেশকারীর তালিকায় : প্রতিবাদে সংবাদ সম্মেলন «» মঠবাড়িয়ায় ঘূর্ণীঝড় বুলবুলে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সাহায্য প্রদান «» মঠবাড়িয়া কেন্দ্রীয় সমবায় ব্যাংকের বে-দখলীয় জমি উদ্ধারে সংবাদ সম্মেলন «» ২০ লাখ টাকা পেয়ে ফেরত দিলেন রিকশাচালক «» মঠবাড়িয়ায় ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্থদের মাঝে বিএনপির অর্থ সহায়তা প্রদান «» মঠবাড়িয়ায় ইউএনও কে সরকারি হাতেম আলী বিদ্যালয়ের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা «» মঠবাড়িয়ায় ঘূর্ণিঝড় ‘বুলবুল’এ ক্ষতিগ্রস্থদের জেলা পরিষদের অর্থ সহায়তা প্রদান

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সিসি ক্যামেরার আওতায়

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সম্প্রতি সিসি ক্যামেরার আওতায় আনা হয়েছে। বিশিষ্ট ব্যাবসায়ী জেলা পরিষদ সদস্য ও মহিউদ্দিন আহম্মেদ মহিলা বিদ্যালয়ের অধ্যক্ষ আজিম-উল-হক ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের যৌথ উদ্যোগে এ হাসপাতালটি সিসি ক্যামেরার আওতায় আনা হয়। ফলে হাসপাতালটি কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতি, দালালের উৎপাত, চুরি, ছিনতাই, সময়মত পরিষ্কার পরিচ্ছন্নতাসহ বিভিন্ন অপরাধ প্রতিরোধ সহজ হবে বলে আশা করেন সংশ্লিষ্ট কতৃপক্ষ।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলী আহসান বলেন, অধ্যক্ষ আজিম-উল-হক ও আমাদের যৌথ উদ্যোগে সম্প্রতি ১৬ টি সিসি ক্যামেরা স্থাপন করায় আমি খুব হজেই নিয়ন্ত্রণকক্ষ থেকে হাসপাতালের সকল বিষয়ে নজরদারি করতে পারছি। তিনি আরও বলেন, হাসপাতালে দালালের উৎপাত থেকে রোগী ও রোগীর স্বজনদের হয়রানি, বিভিন্ন অপরাধ কর্মকা- রোধসহ হাসপাতালে শৃক্সক্ষলা ও নিরাপত্তা ব্যবস্থা আগের তুলনায় অনেক বৃদ্ধি পাবে বলে আশা করি।

 

0Shares

Comments

comments