,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় গৃহপরিচারিকাকে গণধর্ষণ : থানায় মামলা «» মঠবাড়িয়ায় গাঁজা ও ইয়াবাসহ দুই যুবক আটক «» জালিয়াতি করে ইবতেদায়ী শিক্ষা বৃত্তি লাভের অভিযোগ : তদন্তে দুদক «» মঠবাড়িয়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল «» মঠবাড়িয়ায় পল্লী উন্নয়ন বোর্ডের মহাপরিচালকের মত বিনিময় সভা «» মঠবাড়িয়ায় ঘর “অক্ষত” তবুও ঘর পোড়ানো মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ «» প্রেমের ফাদে ফেলে কলেজ ছাত্রীর ধর্ষণের ভিডিও ধারন : কলেজ ছাত্র গ্রেফতার «» মঠবাড়িয়ায় গাঁজা ও ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক «» মঠবাড়িয়ায় গ্রীষ্মকালীন ফুটবলে কে এম লতীফ ইনস্টিটিউশন চ্যাম্পিয়ন «» মঠবাড়িয়ায় কিশোর গ্যাং প্রতিরোধে মতবিনিময় সভা

মঠবাড়িয়ায় ৭ মামলার ওয়ারেন্ট ভুক্ত মাদক ব্যবসায়ি বাইদুর গ্রেফতার

স্টাফ রিপোর্টের: পিরোজপুরের মঠবাড়িয়ায় ৭টি মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী ওবায়দুর (২৮) নামের এক মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে থানা পুলিশ। আজ রোববার দুপুরে উপজেলার উত্তর মিঠাখালী রাস্তার মাথা নিজামের দোকানের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ওবায়দুর উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের মোস্তফা খলিফার ছেলে।

মঠবাড়িয়া থানার এ এস আই নাছির মোল্লা জানান, গোপন সংবাদের ভিত্তিতে সংগীয় ফোর্স নিয়ে ৫টি মাদক মামলাসহ ৭টি মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী ওবায়দুর ওরপে বাইদুরকে উত্তর মিঠাখালী রাস্তার মাথা নিজামের দোকানের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি আরও জানান, সে দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রি ও বিভিন্ন অপরাধ করে অসছিল।
মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) মাজহারুল আমিন (বিপিএম) জানান, গ্রেফতারকৃত ওবায়দুরের বিরুদ্ধে ৫টি মাদক মামলাসহ ৭টি ওয়ারেন্ট ও ইয়াবা বিক্রির অভিযোগ রয়েছে। সে দীর্ঘদিন পুলিশের চোখ ফাঁকি দিয়ে কৌশলে পালিয়ে বেড়াচ্ছিল। তাকে সোমবার আদালতে সোপর্দ করা হবে।

Comments

comments