,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় গৃহপরিচারিকাকে গণধর্ষণ : থানায় মামলা «» মঠবাড়িয়ায় গাঁজা ও ইয়াবাসহ দুই যুবক আটক «» জালিয়াতি করে ইবতেদায়ী শিক্ষা বৃত্তি লাভের অভিযোগ : তদন্তে দুদক «» মঠবাড়িয়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল «» মঠবাড়িয়ায় পল্লী উন্নয়ন বোর্ডের মহাপরিচালকের মত বিনিময় সভা «» মঠবাড়িয়ায় ঘর “অক্ষত” তবুও ঘর পোড়ানো মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ «» প্রেমের ফাদে ফেলে কলেজ ছাত্রীর ধর্ষণের ভিডিও ধারন : কলেজ ছাত্র গ্রেফতার «» মঠবাড়িয়ায় গাঁজা ও ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক «» মঠবাড়িয়ায় গ্রীষ্মকালীন ফুটবলে কে এম লতীফ ইনস্টিটিউশন চ্যাম্পিয়ন «» মঠবাড়িয়ায় কিশোর গ্যাং প্রতিরোধে মতবিনিময় সভা

মঠবাড়িয়ায় ৫ গ্রামে আজ রোববার কোরবানীর ঈদ

স্টাফ রিপোর্টার: পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রতি বছরের ন্যায় সৌদি আরবের সাথে মিল রেখে এবছরও উপজেলার ৫ গ্রামের শুরেশ্বর পীরের অনুসারী প্রায় ৬ শতাধিক পরিবার আজ রোববার ঈদ-উল-আযহার নামাজ আদায় করবে এবং পশু কুরবানি দিবে। গ্রাম গুলো হলো, উপজেলার সাপলেজা ইউনিয়নের ভাইজোড়া, কচুবাড়িয়া, সাপলেজা, চরকগাছিয়া ও খেতাছিড়া।
কচুবাড়িয়া গ্রামের শুরেশ^র পীরের অনুসারী মোবারক মিয়া জানান, ভাইজোড়া গ্রামে সাবেক ইউপি চেয়ারম্যান সামসুল আলম খন্দকার বাড়ি জামে মসজিদ ইদগা ও ফরহাদ মেম্বরের বাড়ি জামে মসজিদ ইদগায় সকাল ৮টায় ২ টি ঈদের জাময়াত অনুষ্ঠিত হবে।
সাবেক ইউপি চেয়ারম্যান সামসুল আলম খন্দকার জানান, শুরেশ্বর পীর সাহেবের নির্দেশে তার বাপ-দাদারা সৌদী আরবের সাথে মিল রেখে রোজা ও ঈদ পালন করেছে। বর্তমানে তারাও ওই নিয়ম মেনে চলছেন।
উল্লেখ্য শুরেশ্বর দরবারের পীরের নির্দেশে তার অনুসারীরা যুগ যুগ ধরে সৌদি আরবের সাথে মিল রেখে রমজান ও ২টি ঈদ পালন করে আসছে।

Comments

comments