,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় ধান ক্ষেত থেকে অজ্ঞাত যুবকের গলাকাটা লাশ উদ্ধার «» সরকারি হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে ৩ দিনব্যপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু «» মঠবাড়িয়ায় ইসলামী ঐক্যের মহা সম্মেলন সফল করতে সংবাদ সম্মেলন «» মঠবাড়িয়ায় আন্তঃজেলা ডাকাত দলের সদস্য গুলিবিদ্ধ অবস্থায় আটক «» মঠবাড়িয়ায় তিন দিনব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন «» মঠবাড়িয়ায় দিনব্যাপী দুর্যোগ বিষয়ক কর্মশালা «» মঠবাড়িয়ায় অটিজম ও নিওরো ডেভেলপমেন্ট ডিজএ্যাবিলিটিজ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত «» মঠবাড়িয়ায় খাল ভাঙ্গন রোধে পাইলিংয়ের দাবিতে মানববন্ধন «» মঠবাড়িয়ায় ১হাজার ৩ শ’ পিস ইয়াবাসহ মা, মেয়ে ও ছেলে গ্রেফতার «» মঠবাড়িয়ায় ধানক্ষেত থেকে উদ্ধার হওয়া মরদেহের পরিচয় মিলেছে

মঠবাড়িয়ায় ৫ গ্রামে আজ রোববার কোরবানীর ঈদ

স্টাফ রিপোর্টার: পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রতি বছরের ন্যায় সৌদি আরবের সাথে মিল রেখে এবছরও উপজেলার ৫ গ্রামের শুরেশ্বর পীরের অনুসারী প্রায় ৬ শতাধিক পরিবার আজ রোববার ঈদ-উল-আযহার নামাজ আদায় করবে এবং পশু কুরবানি দিবে। গ্রাম গুলো হলো, উপজেলার সাপলেজা ইউনিয়নের ভাইজোড়া, কচুবাড়িয়া, সাপলেজা, চরকগাছিয়া ও খেতাছিড়া।
কচুবাড়িয়া গ্রামের শুরেশ^র পীরের অনুসারী মোবারক মিয়া জানান, ভাইজোড়া গ্রামে সাবেক ইউপি চেয়ারম্যান সামসুল আলম খন্দকার বাড়ি জামে মসজিদ ইদগা ও ফরহাদ মেম্বরের বাড়ি জামে মসজিদ ইদগায় সকাল ৮টায় ২ টি ঈদের জাময়াত অনুষ্ঠিত হবে।
সাবেক ইউপি চেয়ারম্যান সামসুল আলম খন্দকার জানান, শুরেশ্বর পীর সাহেবের নির্দেশে তার বাপ-দাদারা সৌদী আরবের সাথে মিল রেখে রোজা ও ঈদ পালন করেছে। বর্তমানে তারাও ওই নিয়ম মেনে চলছেন।
উল্লেখ্য শুরেশ্বর দরবারের পীরের নির্দেশে তার অনুসারীরা যুগ যুগ ধরে সৌদি আরবের সাথে মিল রেখে রমজান ও ২টি ঈদ পালন করে আসছে।

0Shares

Comments

comments