,

শিরোনাম :

মঠবাড়িয়ায় ৪৫ টাকায় পেঁয়াজ বিক্রি করছে টিসিবি

স্টাফ রিপোর্টার : বাজারদর নিয়ন্ত্রণে রাখতে পিরোজপুরের মঠবাড়িয়ায় ৪৫ টাকা কেজিতে পেঁয়াজ বিক্রি শুরু করেছে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। বুধবার সকাল ৯টায় পৌরশহরের সমবায় মার্কেট এলাকায় ও পাঠশালার সম্মুখে এ পেঁয়াজ বিক্রির কার্যক্রম চলে। উদ্বোধন করেন জাতীয় সংসদের হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ডাঃ রুস্তম আলী ফরাজী (এমপি)। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিন াহম্মেদ, উপজেলা আ’লীগ সহ সভাপতি আরিফ-উল-হক, মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুজ্জামান প্রমুখ। পেঁয়াজের বাজারদর নিয়ন্ত্রণে রাখতে আজ থেকে পৌরশহরের বিভিন্ন স্থানে বিক্রি শুরু করে। আগামীকাল থেকে উপজেলার বিভিন্ন স্থানে ৪৫ টাকা কেজিতে পেঁয়াজ বিক্রি হবে।
এ ছাড়াও উপজেলা
উপজেলা জেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সহকারী কমিশনার (ভুমি) রিপন বিশ^াস জানান, ৪৫ টাকা কেজিতে পেঁয়াজ বিক্রি খবর শোনার পরপরই পেঁয়াজ ক্রয়ের জন্য লম্বা লাইন দিচ্ছে গ্রাহকরা। আজ প্রথম দিনে ২ টন পেঁয়াজ দেয়া হবে এবং এর পর থেকে প্রতিদিন ক্রেতাদের চাহিদা অনুযায়ী উপজেলার বিভিন্ন এলাকায় পেঁয়াজ বিক্রি করা হবে । জনপ্রতি দুই কেজি করে সকাল ৯টা থেকে দুপুর ২ টা পর্যন্ত এ পেঁয়াজ বিক্রি হবে।
উল্লেখ্য, মঠবাড়িয়া বাজারে খুচরা পেঁয়াজ কেজি প্রতি ২০০ থেকে ২৪০ টাকায় বিক্রি হচ্ছে এখনো। কম দামে পেঁয়াজ কিনতে পেরে খুশি ক্রেতারা।

 

0Shares

Comments

comments