,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় গৃহপরিচারিকাকে গণধর্ষণ : থানায় মামলা «» মঠবাড়িয়ায় গাঁজা ও ইয়াবাসহ দুই যুবক আটক «» জালিয়াতি করে ইবতেদায়ী শিক্ষা বৃত্তি লাভের অভিযোগ : তদন্তে দুদক «» মঠবাড়িয়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল «» মঠবাড়িয়ায় পল্লী উন্নয়ন বোর্ডের মহাপরিচালকের মত বিনিময় সভা «» মঠবাড়িয়ায় ঘর “অক্ষত” তবুও ঘর পোড়ানো মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ «» প্রেমের ফাদে ফেলে কলেজ ছাত্রীর ধর্ষণের ভিডিও ধারন : কলেজ ছাত্র গ্রেফতার «» মঠবাড়িয়ায় গাঁজা ও ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক «» মঠবাড়িয়ায় গ্রীষ্মকালীন ফুটবলে কে এম লতীফ ইনস্টিটিউশন চ্যাম্পিয়ন «» মঠবাড়িয়ায় কিশোর গ্যাং প্রতিরোধে মতবিনিময় সভা

মঠবাড়িয়ায় ১ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ ১বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী আল মামুন বেপারী (৩০) কে আজ শুক্রবার দুপুরে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আল মামুন উপজেলার উত্তর বড়মাছুয়া গ্রামের খলিলুর রহমান বেপারীর ছেলে।



মঠবাড়িয়া থানার এ এসআই নাছির উদ্দিন মোল্লা জানায়, ২০০৯ সালের জি আর ৩৬৭/৯ মামলায় মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল মেজিস্ট্রেট আদালতের বিচারিক হাকিম বেল্লাল হোসেন আসামী আল মামুনকে ১বছরের কারাদন্ড ও ১হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১মাসের কারাদন্ডাদেশ দেন। পলাতক সাজাপ্রপ্ত আসামী আল মামুনকে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দুপুরে উত্তর বড়মাছুয়া হাওলাদার বাড়ির সামনের সড়ক থেকে গ্রেফতার করা হয়।
মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ জানান, গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত পলাতক আসামীআল মামুন দীর্ঘদিন পালিয়ে ছিল গোপন সংবাদের ভিত্তিতে আজ শুক্রবার তাকে গ্রেফতার করা হয়। তাকে শনিবার আদালতে সোপর্দ করা হবে।

Comments

comments