,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় নির্বাচনী সংঘর্ষে ২ প্রার্থীর ৮ কর্মী আহত «» মঠবাড়িয়ায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার «» মঠবাড়িয়ায় দণ্ডপ্রাপ্ত সাইদীর মুক্তি চেয়ে ধানের শীষে ভোট চাওয়ায় মাইক প্রচারম্যান আটক «» মঠবাড়িয়ায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত «» মঠবাড়িয়ায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীসহ ৬ নেতা বহিষ্কৃত «» তেলিখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. শাহাদাৎ হোসেনের ইন্তেকাল «» স্বতন্ত্র প্রার্থী মো. আশরাফুর রহমানের মঠবাড়িয়া প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় «» মঠবাড়িয়ায় জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস পালিত «» ইশতেহার আসছে : অপ্রতিরোধ্য বাংলাদেশ গড়বে আওয়ামী লীগ «» মঠবাড়িয়ায় মার্কা পেয়েই মহাজোট ও আ’লীগের স্বতন্ত্র প্রার্থীর মিছিল

মঠবাড়িয়ায় স্যামসাং স্ক্রিনে ফলাফল মাইনাস এইটি

স্টাফ রিপোর্টার : পাবলিক পরীক্ষায় ফেল করা শিক্ষার্থীদের আত্মহত্যার প্রবণতা রোধ ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে নির্মিত হচ্ছে শর্ট ফিল্ম ‘ফলাফল মাইনাস এইটি’। তরুণ নির্মাতা মেহমেত বান্নার গ্রন্থনা ও পরিচালনায় নির্মিতব্য শর্ট ফিল্ম ফলাফল মাইনাস এইটির ফার্স্ট লুক ইতোমধ্যে প্রকাশিত হয়েছে।

ফার্স্ট লুক এখন থেকে সবসময় দেখা যাবে স্যামসাং মঠবাড়িয়া শাখায় (পাঠশালার সামনে)। প্রতি ৫ মিনিট পরপর বিক্রয়কেন্দ্রের আটটি এলইডি স্ক্রিনে একযোগে ভেসে উঠবে ফার্স্ট লুক। স্যামসাংয়ের পার্টনার নজরুল ইসলাম ফরাজী এবং ওএম তৌহিদুল ইসলাম ইরান এ বিষয়ে গত বুধবার পরিচালক মেহমেত বান্নার সাথে চুক্তিবদ্ধ হয়েছেন। এ সময় উপস্থিত ছিলেন অভিনয় শিল্পী ওয়াসি এবং অনিক।

তরুণ নির্মাতা বান্না সবাইকে ফার্স্ট লুক দেখার আমন্ত্রণ জানিয়েছেন। এছাড়া facebook-এ ‘ফলাফল মাইনাস এইটি’ পেইজ পরিদর্শনের জন্য অনুরোধ জানিয়েছেন। উল্লেখ্য, শর্ট ফিল্মটি একঝাঁক উদ্যমী শিক্ষার্থীদের নিয়ে মঠবাড়িয়ায় নির্মিত হচ্ছে।

 

Comments

comments