,

শিরোনাম :
«» সদ্য প্রশিক্ষণ থেকে ফিরে আসা ইউএনওকে মঠবাড়িয়া প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা «» মঠবাড়িয়ায় ইউএনও এর হস্তক্ষেপে স্কুল ছাত্রীর বাল্য বিয়ে পণ্ড «» এসো রক্তে জেতা বর্ণমালা সুন্দর করে লিখি «» মঠবাড়িয়ায় সংখ্যালঘুর জমি দখলের চেষ্টা ॥ শ্লীলতাহানি আগুন ও ভাংচুর, গ্রেফতার ২ «» পিরোজপুর জেলায় মঠবাড়িয়ার সাব্বির রহমান শ্রেষ্ঠ কাব নির্বাচিত «» মঠবাড়িয়ায় সরিষা ফুলের হলদে মাঠ কৃষকদের সাফল্যের স্বপ্ন দেখায় «» মঠবাড়িয়ায় আ’লীগ নেতার বিরুদ্ধে সরকারি জমি অবৈধভাবে দখলের অভিযোগ «» মঠবাড়িয়ায় শুদ্ধভাবে দলগত জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা «» মঠবাড়িয়ায় পৌর বিএনপি সভাপতিসহ ৫ নেতাকর্মীর জামিন «» মঠবাড়িয়ার পুত্রবধূ শাহীন আক্তার সুমী মঠবাড়িয়ার ইউএনও

মঠবাড়িয়ায় স্ত্রীর যৌতুক মামলায় স্বামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ যৌতুক মামলায় দুলাল হাওলাদার (৩৮) নামের এক ব্যক্তিকে মঙ্গলবার দুপুরে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত দুলাল হাওলাদার উপজেলার টিয়ারখালী গ্রামের মৃত নশা হাওলাদারের ছেলে।

মামলা সূত্রে জানাগেছে, দীর্ঘদিন ধরে যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধর করে আসছিল। এদিকে স্ত্রীর অনুমতি ছাড়া দুলাল সম্প্রতি দ্বিতীয় বিয়ে করে। ঘটনাটি জানাজানি হয়ে গেলে স্ত্রীকে অমানষিক নির্যাতন চালিয়ে দুলাল বাড়ি থেকে বের করে দেয়। এঘটনায় স্ত্রী আদালতে মামলা দায়ের করলে বিজ্ঞ আদালত দুলালের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন। থানার এএসআই আনোয়ার হোসেন মঙ্গলবার দুপুরে অভিযান চালিয়ে দুলালকে পৌর শহর থেকে গ্রেফতার করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলাম জানান, গ্রেফতারকৃত দুলাল হাওলাদারকে বুধবার আদালতে সোপর্দ করা হবে।

 

Comments

comments