,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় ধান ক্ষেত থেকে অজ্ঞাত যুবকের গলাকাটা লাশ উদ্ধার «» সরকারি হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে ৩ দিনব্যপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু «» মঠবাড়িয়ায় ইসলামী ঐক্যের মহা সম্মেলন সফল করতে সংবাদ সম্মেলন «» মঠবাড়িয়ায় আন্তঃজেলা ডাকাত দলের সদস্য গুলিবিদ্ধ অবস্থায় আটক «» মঠবাড়িয়ায় তিন দিনব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন «» মঠবাড়িয়ায় দিনব্যাপী দুর্যোগ বিষয়ক কর্মশালা «» মঠবাড়িয়ায় অটিজম ও নিওরো ডেভেলপমেন্ট ডিজএ্যাবিলিটিজ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত «» মঠবাড়িয়ায় খাল ভাঙ্গন রোধে পাইলিংয়ের দাবিতে মানববন্ধন «» মঠবাড়িয়ায় ১হাজার ৩ শ’ পিস ইয়াবাসহ মা, মেয়ে ও ছেলে গ্রেফতার «» মঠবাড়িয়ায় ধানক্ষেত থেকে উদ্ধার হওয়া মরদেহের পরিচয় মিলেছে

মঠবাড়িয়ায় সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদ পোশাক বিতরণ

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে নতুন ঈদ পোশাক বিতরণ করা হয়েছে। ‘ছোট্ট মনুদের জন্য ভালোবাসা’ নামে স্থানীয় স্বেচ্ছাসেবি অলাভজনক সংগঠনের পক্ষ থেকে শনিবার উপজেলা পরিষদ মিলনায়তনে ৩৫০জন শিশুকে এ নুতন পোষাক বিতরণ করা হয়।

এ বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি পিরোজপুর জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।
সংগঠনের আজীবন সদস্য সাংবাদিক আবদুস সালাম আজাদীর সভাপতিত্বে এ সভায় বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) হাসান মোস্তফা স্বপন, থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ্, প্রেসক্লাবের সভাপতি জাহিদ উদ্দিন পলাশ, সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, সংগঠনের মহাসচিব রাহাত রেজা, সাংবাদিক দেবদাস মজুমদার, সাংস্কৃতিক ব্যক্তিত্ব মো. আবু জাফর, আবুল কালাম আজাদ, ইসমাইল হোসেন হাওলাদার, সংগঠনের উপজেলা সভাপতি শিবাজী মজুমদার শিবু, সদস্য মোস্তফা শিকদার, মো. নাসির উদ্দিন ও হাফিজুর রহমান সোহাগ প্রমুখ।
উল্লেখ্য, অনলাইন ভিত্তিক স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন ’ছোট্ট মনুদের জন্য ভালবাসা’ সংগঠনটি দীর্ঘদিন ধরে অসহায়, দুস্থ ও সুবিধাবঞ্চিত শিশুদের জীবন মান উন্ন্য়নে নানা সেবামূলক কাজ করে আসছে।

 

0Shares

Comments

comments