,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় গৃহপরিচারিকাকে গণধর্ষণ : থানায় মামলা «» মঠবাড়িয়ায় গাঁজা ও ইয়াবাসহ দুই যুবক আটক «» জালিয়াতি করে ইবতেদায়ী শিক্ষা বৃত্তি লাভের অভিযোগ : তদন্তে দুদক «» মঠবাড়িয়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল «» মঠবাড়িয়ায় পল্লী উন্নয়ন বোর্ডের মহাপরিচালকের মত বিনিময় সভা «» মঠবাড়িয়ায় ঘর “অক্ষত” তবুও ঘর পোড়ানো মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ «» প্রেমের ফাদে ফেলে কলেজ ছাত্রীর ধর্ষণের ভিডিও ধারন : কলেজ ছাত্র গ্রেফতার «» মঠবাড়িয়ায় গাঁজা ও ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক «» মঠবাড়িয়ায় গ্রীষ্মকালীন ফুটবলে কে এম লতীফ ইনস্টিটিউশন চ্যাম্পিয়ন «» মঠবাড়িয়ায় কিশোর গ্যাং প্রতিরোধে মতবিনিময় সভা

মঠবাড়িয়ায় সওজ এর সড়ক নিয়ে অপপ্রচারের প্রতিবাদে পৌর মেয়রের সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরের ১৬‘শ ৬০ মিটার সড়ক নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার ও জনমনে বিভ্রন্তি ছড়ানোর প্রতিবাদে পৌর মেয়র মো. রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌস সংবাদ সম্মেলন করেছেন। মঙ্গলবার দুপুরে পৌর ভবনের সভা কক্ষে তিনি লিখিত বক্তব্য পাঠ করেন ও সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।
লিখিত বক্তব্যে তিনি বলেন, মঠবাড়িয়া পৌরসভাধীন বহেরাতলা বেইলী ব্রিজ থেকে পাথরঘাটা বাস স্ট্যান্ড পর্যন্ত ১৬‘শ ৬০ মিটার রাস্তা সওজ এর আওতাধিন। চরখালী-পাথরঘাটা সড়কের প্রসস্তকরণ ও কার্পেটিংয়ের কাজ শুরু হওয়ার পর বিভিন্ন সময় সওজ এর কর্মকর্তারা চলমান কাজ পরিদর্শণ কালে পৌর শহরের সড়কে জলাবদ্ধতা সৃষ্টির আশংঙ্কা প্রকাশ করেন। যে কারনে প্রায় ৮ মাস আগে স্থানীয় সংসদ সদস্যের সুপারিশক্রমে কার্পেটিংয়ের নকশা পরিবর্তণ করে আরসিসি (জরমরঃ চধাবসবহঃ) করার সিদ্ধান্ত নেন। যা ইতোমধ্যে অনুমোদন হয়েছে এবং চলতি বছরের শেষ নাগাদ কাজ সমাপ্ত হবে। পৌর মেয়র তার বক্তব্যে একটি স্বার্থন্বেষী মহল এ সড়কটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার ও জনমনে বিভ্রান্তি সৃষ্টির প্রতিবাদ জানিয়েছেন। তিনি এ নাজুক সড়ক দিয়ে চলাচলে জনসাধারণের সাময়িক অসুবিধার জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, প্যালেল মেয়র মঞ্জুর রহমান শিকদার, উপজেলা আ‘লীগ সাধারণ সম্পাদক মো. অজিজুল হক সেলিম মাতুব্বর, পৌর সচিব হারুণ অর রশিদ, প্রকৌশলী আবু সালেকসহ সকল কাউন্সিলর ও সুধী সমাজের নেতৃবৃন্দ।

 

Comments

comments