,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় ধান ক্ষেত থেকে অজ্ঞাত যুবকের গলাকাটা লাশ উদ্ধার «» সরকারি হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে ৩ দিনব্যপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু «» মঠবাড়িয়ায় ইসলামী ঐক্যের মহা সম্মেলন সফল করতে সংবাদ সম্মেলন «» মঠবাড়িয়ায় আন্তঃজেলা ডাকাত দলের সদস্য গুলিবিদ্ধ অবস্থায় আটক «» মঠবাড়িয়ায় তিন দিনব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন «» মঠবাড়িয়ায় দিনব্যাপী দুর্যোগ বিষয়ক কর্মশালা «» মঠবাড়িয়ায় অটিজম ও নিওরো ডেভেলপমেন্ট ডিজএ্যাবিলিটিজ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত «» মঠবাড়িয়ায় খাল ভাঙ্গন রোধে পাইলিংয়ের দাবিতে মানববন্ধন «» মঠবাড়িয়ায় ১হাজার ৩ শ’ পিস ইয়াবাসহ মা, মেয়ে ও ছেলে গ্রেফতার «» মঠবাড়িয়ায় ধানক্ষেত থেকে উদ্ধার হওয়া মরদেহের পরিচয় মিলেছে

মঠবাড়িয়ায় শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সকাল সাড়ে দশটায় কেন্দ্রীয় হরিসভা মন্দিরের উদ্যোগে হরিসভা মন্দির প্রাঙ্গন থেকে র‌্যালী টি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে হরিসভা মন্দির প্রাঙ্গনে শেষ হয়। পরে ভক্তদের মধ্য প্রসাদ বিতরন করা হয়।

হিন্দু ধর্মাবলম্বীদের বিশ্বাস অনুসারে দ্বাপর যুগের শেষভাগে ভাদ্র মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথিতে মথুরায় কংসের কারাগারে শ্রীকৃষ্ণের জন্ম হয়। হিন্দুরা বিশ্বাস করেন কৃষ্ণ ছিলেন স্বয়ং ঈশ্বর।

দুষ্টের দমন করে পৃথিবীতে শান্তি ও ন্যায় প্রতিষ্ঠার জন্য তিনি মানুষের রূপ নিয়ে ধরায় এসেছিলেন। মঠবাড়িয়ায় যথাযোগ্য ধর্মীয় মর্যাদায় দিনটি পালন করা হচ্ছে।

এ সময় শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী শোভাযাত্রা ও র‌্যালীতে অংশ নেন, মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ, পুজা উদযাপন কমিটির সভাপতি, পরিতোষ বেপারী, সাধারণ সম্পাদক পঙ্কজ সাওজাল, কেন্দ্রিয় হরিসভা মন্দিরের সভাপতি, সমির দাস, হিন্দু-বৌদ্ধ- খৃীস্টান ঐক্য পরিষদের সভাপতি সুবাস মজুমদার, সাধারণ সম্পাদক শ্যাম শংকর রায়, ইস্কন মন্দির সভাপতি বাসুদেব হালদার প্রমূখ।

0Shares

Comments

comments