,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় গৃহপরিচারিকাকে গণধর্ষণ : থানায় মামলা «» মঠবাড়িয়ায় গাঁজা ও ইয়াবাসহ দুই যুবক আটক «» জালিয়াতি করে ইবতেদায়ী শিক্ষা বৃত্তি লাভের অভিযোগ : তদন্তে দুদক «» মঠবাড়িয়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল «» মঠবাড়িয়ায় পল্লী উন্নয়ন বোর্ডের মহাপরিচালকের মত বিনিময় সভা «» মঠবাড়িয়ায় ঘর “অক্ষত” তবুও ঘর পোড়ানো মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ «» প্রেমের ফাদে ফেলে কলেজ ছাত্রীর ধর্ষণের ভিডিও ধারন : কলেজ ছাত্র গ্রেফতার «» মঠবাড়িয়ায় গাঁজা ও ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক «» মঠবাড়িয়ায় গ্রীষ্মকালীন ফুটবলে কে এম লতীফ ইনস্টিটিউশন চ্যাম্পিয়ন «» মঠবাড়িয়ায় কিশোর গ্যাং প্রতিরোধে মতবিনিময় সভা

মঠবাড়িয়ায় শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সকাল সাড়ে দশটায় কেন্দ্রীয় হরিসভা মন্দিরের উদ্যোগে হরিসভা মন্দির প্রাঙ্গন থেকে র‌্যালী টি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে হরিসভা মন্দির প্রাঙ্গনে শেষ হয়। পরে ভক্তদের মধ্য প্রসাদ বিতরন করা হয়।

হিন্দু ধর্মাবলম্বীদের বিশ্বাস অনুসারে দ্বাপর যুগের শেষভাগে ভাদ্র মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথিতে মথুরায় কংসের কারাগারে শ্রীকৃষ্ণের জন্ম হয়। হিন্দুরা বিশ্বাস করেন কৃষ্ণ ছিলেন স্বয়ং ঈশ্বর।

দুষ্টের দমন করে পৃথিবীতে শান্তি ও ন্যায় প্রতিষ্ঠার জন্য তিনি মানুষের রূপ নিয়ে ধরায় এসেছিলেন। মঠবাড়িয়ায় যথাযোগ্য ধর্মীয় মর্যাদায় দিনটি পালন করা হচ্ছে।

এ সময় শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী শোভাযাত্রা ও র‌্যালীতে অংশ নেন, মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ, পুজা উদযাপন কমিটির সভাপতি, পরিতোষ বেপারী, সাধারণ সম্পাদক পঙ্কজ সাওজাল, কেন্দ্রিয় হরিসভা মন্দিরের সভাপতি, সমির দাস, হিন্দু-বৌদ্ধ- খৃীস্টান ঐক্য পরিষদের সভাপতি সুবাস মজুমদার, সাধারণ সম্পাদক শ্যাম শংকর রায়, ইস্কন মন্দির সভাপতি বাসুদেব হালদার প্রমূখ।

Comments

comments