,

শিরোনাম :

মঠবাড়িয়ায় শিক্ষকের ওপর হামলার বিচারের দাবিতে মানববন্ধন করেছে শিক্ষকরা

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় ৬৪নং সূর্যমণি বোর্ড সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অসীম কুমার বিদ্যালয়ের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন শিক্ষকরা। উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির উদ্যোগে রোববার বিকেলে পৌরসভার সামনের সড়ক অবরোধ করে ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে সহস্রাধিক শিক্ষক-শিক্ষিকা ও সুধী সমাজের লোকজন অংশগ্রহণ করেন।
প্রতিবাদ সমাবেশে শিক্ষক ফজলুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, অধ্যক্ষ আজীম উল হক, আলমগীর হোসেন খান, প্রধান শিক্ষক রুহুল আমীন, মো. মোস্তাফিজুর রহমান, প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, শিক্ষক মোশারফ হোসেন, কাজল দাস, সুমন্ত হালদার, অঞ্জলি রানী, শহিদুল হক, বাসুদেব হালদার, পূজা উদযাপন কমিটির সভাপতি পরিতোষ বেপারী, সাধারণ সম্পাদক পঙ্কজ সাঁওজাল, সমাজসেবক সুভাষ মজুমদার, ম্যানেজিং কমিটির সভাপতি ডা. তপন অধিকারী।
উল্লেখ্য, গত রোববার জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রধান শিক্ষক অসীম কুমার বিশ^াসের ওপর প্রতিবেশী মৃত রব ফকিরের ছেলে বাবুল ফকির ও তার সন্ত্রাসী বাহিনী হামলা চালায়। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

0Shares

Comments

comments