,

শিরোনাম :
«» মঠবাড়িয়ায় গৃহপরিচারিকাকে গণধর্ষণ : থানায় মামলা «» মঠবাড়িয়ায় গাঁজা ও ইয়াবাসহ দুই যুবক আটক «» জালিয়াতি করে ইবতেদায়ী শিক্ষা বৃত্তি লাভের অভিযোগ : তদন্তে দুদক «» মঠবাড়িয়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল «» মঠবাড়িয়ায় পল্লী উন্নয়ন বোর্ডের মহাপরিচালকের মত বিনিময় সভা «» মঠবাড়িয়ায় ঘর “অক্ষত” তবুও ঘর পোড়ানো মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ «» প্রেমের ফাদে ফেলে কলেজ ছাত্রীর ধর্ষণের ভিডিও ধারন : কলেজ ছাত্র গ্রেফতার «» মঠবাড়িয়ায় গাঁজা ও ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক «» মঠবাড়িয়ায় গ্রীষ্মকালীন ফুটবলে কে এম লতীফ ইনস্টিটিউশন চ্যাম্পিয়ন «» মঠবাড়িয়ায় কিশোর গ্যাং প্রতিরোধে মতবিনিময় সভা

মঠবাড়িয়ায় রহস্য জনক ৪ সন্তানের জননী নিখোঁজ !

স্টাফ রিপোটারঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় দুলিয়া বেগম (৩৫) নামে ৪ সন্তানের জননী মঙ্গলবার নিখোঁজ হয়েছেন । দুলিয়া বেগম উপজেলার মিরুখালী গ্রামের কৃষক সেলিম খানের স্ত্রী। এ ঘটনায় নিখোঁজ দুলিয়া বেগমের স্বামী সেলিম খান ওই দিন রাতে মঠবাড়িয়া থানায় সাধারণ ডায়রী করেছেন।



নিখোঁজ দুলিয়া বেগমের স্বামী সেলিম খান জানান, দুলিয়া বেগম মঙ্গলবার সকালে বিদ্যুৎ বিল জমা দিতে বাড়ি থেকে বেড়িয়ে আসে এরপর আর সে বাড়ি ফিরে আসেনি। আমারা স্বজনরা সম্ভব্য সকল আত্মীয়-স্বজনের বাড়ি খোজা-খুজি করে না পেয়ে রাতে মঠবাড়িয়া থানায় সাধারণ ডায়রী করি।



মঠবাড়িয়া তানার ওসি সৈয়দ আব্দুল্লাহ জিডির বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, সকল থানায় বেতার বার্তা পাঠানো হয়েছে।

Comments

comments