,

শিরোনাম :
«» বিয়ের ১০ দিন পর নববধূকে তালাক দিয়ে শাশুড়িকে বিয়ে «» মঠবাড়িয়ায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত «» মঠবাড়িয়ার ২টি বহুমুখী ঘূর্ণিঝড় আশ্রয় কেন্দ্র উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী «» মঠবাড়িয়ায় শ্রমিকলীগের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী «» গণভবন থেকে প্রধানমন্ত্রী মঠবাড়িয়ার ২টি ঘূর্ণিঝড় আশ্রয় কেন্দ্র উদ্বোধন করবেন «» মঠবাড়িয়ায় ১৫০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী অলি আটক «» জেলা প্রশাসকের স্বাক্ষর জাল করার অপরাধে মঠবাড়িয়ায় একজনের কারাদণ্ড «» মঠবাড়িয়ায় আবরার হত্যাকারীদের ফাঁসির দাবিতে ছাত্রদলের মিছিল «» মঠবাড়িয়ায় ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার «» মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সিসি ক্যামেরার আওতায়

মঠবাড়িয়ায় যুবলীগ নেতা সোহেল লস্করের ওপর সন্ত্রাসী হামলা

স্টাফ রিপোর্টার : পিরাজপুরের মঠবাড়িয়া উপজেলা যুবলীগ যুগ্ন সাধারণ সম্পাদক ও ব্যাবসায়ী সোহেল লস্কর (৩৮) কে একদল সন্ত্রাসী হামলা চালিয়ে রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে। এঘটনার প্রতিবাদে শ্রমিকরা সোমবার সকালে সড়ক অবরোধ করে। রোববার রাতে মঠবাড়িয়া পৌর শহর থেকে ধানীসাফা বাড়ি ফেরার পথে মঠবাড়িয়া-তুষখালী সড়কে মিস্ত্রী বাড়ির সামনে এ হামলার ঘটনা ঘটে। পরে স্থানীয়রা গুরুতর আহত সোহেল লস্করকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাতেই বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করে। সোহেল লস্কর উপজেলার বুড়িরচর গ্রামের নীরব লস্করের ছেলে।



উপজেলা যুবলীগ সভাপতি মোঃ আবু হানিফ খান, মঠবাড়িয়া-তুষখালী সড়কে ইজিবাইক ও মাহিন্দ্রা চালকদের কাছ থেকে চাঁদাবাজির প্রতিবাদ করায় তার ওপর এ হামলার করে হত্যা চেষ্টা করেছে হয়েছে বলে দাবী করেন। এদিকে এ সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও বিচারের দাবীতে তুষখালী-ধানীসাফা ইজিবাইক ও মাহিন্দ্রা শ্রমিক ইউনিয়নের শ্রমিকরা আজ সোমবার সকালে মঠবাড়িয়া-তুষখালী সড়ক অবরোধ করে রাখে। পরে থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বিচারের আশ^াস দিলে অবরোধ তুলে নেয়া হয়।



মঠবাড়িয়া থানা ওসি (তদন্ত) মাজাহারুল আমিন (বিপিএম) জানান, এ হমলার ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

Comments

comments