,

শিরোনাম :

মঠবাড়িয়ায় যুবলীগ নেতার ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার : পিরাজপুরের মঠবাড়িয়া উপজেলা যুবলীগ যুগ্ন সাধারণ সম্পাদক ও ব্যাবসায়ী সোহেল লস্কর (৩৮)‘র ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে যুবলীগের বিক্ষোভ মিছিল দলীয় কার্যালয় থেকে বের হয়ে পৌর শহরে গুরুত্তপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে কেন্দ্রীয় শহীদ মিনার পাদদেশে প্রতিবাদ সভা করে।
এ প্রতিবাদ সভায় উপজেলা যুবলীগের সভাপতি আবু হানিফ খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা  যুবলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সোহেল. উপজেলা শ্রমিকলীগ সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, পৌর যুবলীগ সভাপতি তৌহিদ মাছুম, উপজেলা ছাত্রলীগ সভাপতি শরিফুল ইসলাম রাজু, যুবলীগ নেতা হাসানুজ্জামান হেলাল, সাবেক ছাত্রলীগ নেতা আবু ইউসুব রায়হান প্রমুখ।
উল্লেখ্য, রোববার রাতে উপজেলা যুবলীগ যুগ্ন সাধারণ সম্পাদক সোহেল লস্করকে মঠবাড়িয়া পৌর শহর থেকে ধানীসাফা বাড়ি ফেরার পথে মঠবাড়িয়া-তুষখালী সড়কে মিস্ত্রী বাড়ির সামনে সন্ত্রাসী হামলার শিকার হয়ে গুরুতর আহত হন। গুরুতর আহত সোহেল লস্কর বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন।
এ হামলার ঘটনায় সোহেল লস্করের বাবা নীরব লস্কর বাদি হয়ে সোমবার মঠবাড়িয়া থানায় উপজেলা ছাত্রলীগ নেতা আক্তারুজ্জামান নিজামকে প্রধান আসামী করে ২২ জন নামিয় ও ১০/১৫জনকে অজ্ঞাত আসামী করে একটি হত্যা চেষ্টা মামলা করে।
মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) মাজাহারুল আমিন (বিপিএম) মামলার সত্যতা নিশ্চিত করে জানান, রুবেল,লোকমান,ও হাসানকে গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি আসামি গ্রেফতারে পুলিশি চেষ্টা চলছে।

 

Comments

comments