,

শিরোনাম :

মঠবাড়িয়ায় মাদক বিরোধী গণসচেতনতা র‌্যালী

স্টাফ রিপোর্টারঃ  পিরোজপুরের মঠবাড়িয়ায় মাদক নির্মূলে মাদক বিরোধী গনসচেতনতা র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকালে উপজেলার টিয়ারখালী বাজারে এভারগ্রীণ কমিউনিটি ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর উদ্যোগে এ র‌্যালী ও মাদকবিরোধী সভা অনুষ্ঠিত হয়। র‌্যালীটি টিয়ারখালী মজিদ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয় থেকে শুরু হয়ে বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পূনরায় ওই বিদ্যালয়ে এসে শেষে মাদক বিরোদী সভা হয়।
এ মাদকবিরোধী সভায় বক্তব্য রাখেন, এভারগ্রীণ কমিউনিটি ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. আনছার উদ্দিন, সমাজ সেবক এনামুল হক খোকন, আব্দুস ছায়েদ হাওলাদার,সাবেক ইউপি সদস্য এনায়েত হোসেন রাজা, ব্যাবসায়ী বাবুল জমাদ্দার প্রমূখ।

এ সভায় কমিউনিটি ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. আনছার উদ্দিন বলেন, সমাজ থেকে মাদক নির্মূলে সবাইকে এগিয়ে আসতে হবে। তিনি গ্রাম, ইউনিয়ন, পাড়া-মহল্লায় মাদকবিরোধী গণসচেতনতা বাড়ানোর জন্য সকলকে অনুরোধ জানান। তিনি আরও বলেন উপজেলার সকল ইউনিয়ন ও পৌরশহরে এভারগ্রীণ কমিউনিটি ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের উদ্যোগে এ মাদক বিরোধী সচেতনতা মূলক র‌্যালী,সভা,রিফলেট বিতরণসহ বিভিন্ন কর্মসূচী অব্যাহত থাকবে।

Comments

comments