,

শিরোনাম :
«» মঠবাড়িয়া পৌর যুব সমাজের উদ্যোগে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ «» মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধাকে পেটাল আইনশৃঙ্খলা কমিটির সদস্য «» মঠবাড়িয়া নিউমার্কেট নিবাসী বজলুর রহমান খানের ইন্তেকাল «» মঠবাড়িয়ায় করোনা ভাইরাস মোকাবিলায় দুস্থ্যদের মধ্যে মানবিক সহায়তা প্রদান «» মঠবাড়িয়ায় ফসলের ক্ষেতে সৌর শক্তি চালিত আলোক ফাঁদ প্রদর্শণী «» কোয়ারেন্টিন ও আইসোলেশন কী? «» সামাজিক দূরত্ব বজায়কালীন মানসিক স্বাস্থ্য «» করোনা ভাইরাস প্রতিরোধে মঠবাড়িয়ার এক যুবকের পরামর্শ «» মঠবাড়িয়ায় জেএসসিতে ৭৪ শিক্ষার্থীর বৃত্তি লাভ : শীর্ষে কেএম লতীফ ইনস্টিটিউশন «» মঠবাড়িয়ায় তিন মাদকসেবীকে জরিমানা

মঠবাড়িয়ায় ভোক্তা অধিকার আইনে ৩ ব্যবসা প্রতিষ্ঠানের জরিমানা

স্টাফ রিপোর্টার : ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরে ৩ ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে খাদ্য দ্রব্যে মূল্য তালিকা না থাকা, মেয়াদ উত্তীর্ণ খাবার বিক্রি এবং হোটেলে অস্বাস্থ্যকর পরিবেশের দায়ে বৃহষ্পতিবার দুপুরে এই জরিমানা করা হয়। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর সহকারী পরিচালক মনি শংকর মন্ডল এই অভিযান (বাজার তদারকি) পরিচালনা করেন। এ সময়ে ্আরও উপস্থিত ছিলেন, সহকারী পরিচালক সুমি রানী মিত্র।
সহকারী পরিচালক মনি শংকর মন্ডল জানান, রাইফা জেনারেল স্টোরকে ৩ হাজার, হোটেল রাজমহলকে ২ হাজার ৫ শত এবং নজরুল স্টোরকে ১ হাজার ৫ শত টাকা জরিমানা করা হয়েছে। বাজার তদারকি কাজে থানা পুলিশ সার্বিক সহযোগিতা করেছেন।

 

0Shares

Comments

comments