,

শিরোনাম :

মঠবাড়িয়ায় বিদ্রোহী প্রার্থীর কর্মীদের হামলায় আ.লীগ প্রার্থীসহ আহতের ঘটনায় প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় আসন্ন ৫ম উপজেলা নির্বাচনে সতন্ত্র (আনারস প্রতীক) প্রার্থীর কর্মীদের হামলায় আ’লীগ (নৌকা প্রতীক) চেয়ারম্যান প্রার্থী হোসাইন মোশারেফ সাকু ও গুলিশাখালী ইউপি চেয়ারম্যানসহ ২০ জন আহতের ঘটনায় প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে শহরের কেন্দ্রীয়শহীদ মিনারে সমাবেশে পৌর এলাকাসহ ১১ ইউনিয়নের আ’লীগ ও তার অঙ্গসংগঠনের নেতা কর্মীরা অংশ নেন।
এ সময় উপজেলা আ’লীগ সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বরিশাল জেলা আ’লীগ যুগ্ম সাধারন সম্পাদক মো.জাকির হোসেন, উপজেলা যুবলীগ সভাপতি ও ভাইস চেয়ারম্যান প্রার্থী (চশমা প্রতীক) মো. শাকিল আহমেদ নওরোজ, মাকসুদা আক্তার বেবী (ফুটবল প্রতীক), ইউপি চেয়ারম্যান ফজলুল হক রাহাত খান, রফিকুল ইসলাম রিপন, হারুন অর রশীদ তালুকদার, নাসির উদ্দিন, উপজেলা শ্রমীকলীগ সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, পৌর যুবলীগ সভাপতি তৌহিদ মাসুম, সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি নজরুল সোহেল, বর্তমান সভাপতি শরীফুল ইসলাম রাজু প্রমুখ।
বক্তারা জঘন্য এ নারকীয় হামলার তীব্র পতিবাদ জানান এবং মঠবাড়িয়ার শান্তি শৃঙ্গখলা ফিরিয়ে আনতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। আগামী ২৪ ঘন্টার মধ্যে হামলায় জরিতদের গ্রেফতার না করলে কঠিন কর্মসূচির হুমকী দেন বক্তারা।

 

Comments

comments